3.3 C
New York
Thursday, December 1, 2022

Buy now

টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দিলেন তামিম ইকবাল

অবশেষে আনুষ্ঠানিকভাবে টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দিয়েছেন তামিম ইকবাল। শনিবার (১৬ জুলাই) রাতে এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে এ ঘোষণা দেন তিনি।

ফেসবুক স্ট্যাটাসে তামিম লিখেছেন, আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে আজকে থেকে আমাকে অবসরপ্রাপ্ত হিসেবে বিবেচনা করুন। ধন্যবাদ সবাইকে।
Consider me retired from T-20 international from today 👋👋👋

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ম্যাচশেষে তামিম জানিয়েছিলেন, ২০২৩ বিশ্বকাপই শেষ হতে যাচ্ছে তাদের ৪জন ক্রিকেটারের। কারো নাম অবশ্য উল্লেখ করেননি তামিম।

আরও পড়ুন: স্পিন স্বর্গে আফ্রিদিদের পেস দাপট, প্রথম দিনেই ১২ উইকেট

তবে ক্যারিবীয়দের হোয়াইটওয়াশ করার তামিম বলেছেন, ‘একটা জিনিস স্পষ্ট করে দিতে চাই। গত প্রেজেন্টেশনে বলেছিলাম- আমাদের ৪ জনের সম্ভবত ইতি ঘটবে ২০২৩ বিশ্বকাপে। এটা আসলে ‘স্লিপ অব টাং’ ছিল। আমি বলতে চেয়েছিলাম এটা আমাদের ৩ জনের শেষ বিশ্বকাপ হতে পারে। বাকিরা কখন শেষ করবে, কতদিন বলবে এটা তো তাদের ওপর। আমারও ইচ্ছা আছে (আরও খেলার)। অনেক সময় বিতর্ক হয়ে যায়, তাই পরিস্কার করলাম। ’

আসন্ন বিশ্বকাপ যে বাংলাদেশ জিততে যাবে সেটি জানিয়ে তামিম বলেছেন, ‘আমাদের লক্ষ্য ২০২৩ বিশ্বকাপ (জয়), কোনো সন্দেহ নেই। ওই প্রক্রিয়াতেই আমরা আছি। আমি খুব সামনে তাকাতে চাই না। কী হয় না হয়, কে ইনজুরিতে পড়ে, কে না থাকে দলে। দল পুরো প্রস্তুত আমি এটা বলব না। তবে আমরা ধারণা পাচ্ছি। ’

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,586FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles