অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপের আগে এক অনানুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচে আজ বুধবার মুখোমুখী হয়েছে। আজকের ম্যাচটি বিশ্বকাপের কোনো আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচ নয় বরং দুই দলের নিজেদের সম্মতিক্রমে অনানুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচ। আগামী ২৪ মে শুক্রবার থেকে বিশ্বকাপের আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচগুলো শুরু হতে যাচ্ছে। সেখানে প্রতিটি দল দুটি করে প্রস্তুতি ম্যাচ খেলবে। বাংলাদেশ খেলবে ভারত ও পাকিস্তানের বিরুদ্ধে।

ইংল্যান্ডের শহর হ্যাম্পশায়ারের স্থানীয় ছোট একটি মাঠে এই অনানুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচে খেলতে নেমেছে অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজ। অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ টসে জিতে উইন্ডিজকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন।

এবং শেষ খবর পাওয়া পর্যন্ত ক্রিস গেইলকে ছাড়া খেলতে নাম উইন্ডিজ ১৯ ওভার শেষে ৪ উইকেটে ৯৪ রান করেছে। গ্লেন ম্যাক্সওয়েলের বলে আউট হওয়ার আগে এভিন লুইস নিজের হাফ সেঞ্চুরি তুলে নেন। দলীয় ৯৪ রানে বিদায় নিয়েছেন তিনি। লুইস বাদে শাই হোপ, ড্যারেন ব্রাভো, হেটমায়ার আউট হয়েছেন।

অস্ট্রেলিয়া দলে বিশ্বকাপ স্কোয়াডের সব তারকারা থাকলেও ক্রিস গেইলকে ছাড়াই খেলতে নেমেছে ওয়েস্ট ইন্ডিজ।

অস্ট্রেলিয়া একাদশঃ অ্যারন ফিঞ্চ, উসমান খাজা, ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স ক্যারে, নাথান কাল্টার নাইল, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, জেসন বেহরেনড্রফ, অ্যাডাম জাম্পা

ওয়েস্ট ইন্ডিজ একাদশঃ এভিন লুইস, শাই হোপ, ড্যারেন ব্রাভো, শিরন হেটমায়ার, নিকোলাস পোরান, জেসন হোল্ডার, কার্লোস ব্রাথওয়েট, আন্দ্রে রাসেল, অ্যাশলে নার্স, শ্যানন গ্রাব্রিয়েল, ফ্রাবিয়ান অ্যালেন, কেমার রোচ, ওশানে থমাস, শেলডন কটরেল।

সামনে বিশ্বকাপ, আপনি ক্রিকেট ভালোবাসেন কিন্তু নিজের প্রতিভা বিকাশের সুযোগ পাচ্ছেননা! এমন ক্রিকেট প্রিয় মানুষগুলোর জন্য বিডি স্পোর্টস নিউজ নিয়ে আসলো সুবর্ণ সুযোগ। ক্রিকেট, ফুটবল অথবা যেকোনো খেলা নিয়ে bdsportsnews.com এ লিখতে চাইলে ইমেইলের মাধ্যমে যোগাযোগ করুন contact@bdsportsnews.com এই ঠিকানায়

মন্তব্য: