0.8 C
New York
Saturday, December 10, 2022

Buy now

অ্যান্ড্রু সাইমন্ডসের মৃত্যুতে শোকাহত ক্রিস সিম্পসন

অস্ট্রেলিয়ার ক্রিকেটের অলরাউন্ডার অ্যান্ড্রু সাইমন্ডসের অকাল মৃত্যুকে মেনে নিতে পারছেন না কুইন্সল্যান্ড ক্রিকেটের চেয়ারম্যান ক্রিস সিম্পসন। সাইমন্ডসকে খুব মিস করছেন বলে জানান সিম্পসন।

বিশ্ব একজন আদর্শ অলরাউন্ডারকে হারিয়েছে বলে মনে করছেন কুইন্সল্যান্ড ক্রিকেটের এ কর্মকর্তা।

অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগস্পিনার শেন ওয়ার্নের প্রয়াণের শোক কাটিয়ে উঠতে না উঠতেই এবার অ্যান্ড্রু সাইমন্ডসের মৃত্যুতে আরও একবার থমকে গেল পুরো বিশ্ব।

আরও পড়ুন: খেলার টানে বাংলাদেশে লঙ্কান ভক্ত

অনাকাঙ্ক্ষিত এক সড়ক দুর্ঘটনায় মাত্র ৪৬ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন এই অলরাউন্ডার। তার মৃত্যুতে ভক্ত, সমর্থক, প্রতিপক্ষ, সহকর্মী সবার মধ্যে নেমে এসেছে শোকের কালো মেঘ। সতীর্থের অকাল মৃত্যুতে শোক জানাচ্ছেন মাঠ ও মাঠের বাইরের সবাই।

দুবারের বিশ্বকাপ জয়ী এ সাবেক তারকা ক্রিকেটারের প্রয়াণে শোক জানিয়ে কুইন্সল্যান্ড ক্রিকেটের চেয়ারম্যান ক্রিস সিম্পসন বলেন, ‘সাইমন্ডসের এমন অকাল মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। তার উপস্থিতি ক্রিকেট মাঠের অবস্থা পরিবর্তন করে দিতে একেবারে মানানসই ছিল। তার উপস্থিতি ম্যাচের সাফল্যের জন্য যথেষ্ট ছিল।’

আরও পড়ুন: সাগর, পাহাড়, মাঠ ও জিমে ঘাম ঝরাবেন টাইগাররা

সিম্পসন আরও বলেন, ‘১৯৯৫-২০০০ সালের সেই স্বর্ণ যুগে আমরা এক সঙ্গে খেলেছি। মাঠে তার বন্ধুত্ব ও লড়াকু মনোভাব আমি সবসময় অনুভব করব। আমি নিশ্চিত যে, এমন অনেক তারকা আছে, যারা সাইমন্ডসের ছবি নিজের ঘরে রাখে। ক্রিকেট বিশ্বের একজন আদর্শকে হারিয়েছি আমরা।’

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,599FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles