ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে শনিবার গুরুত্বপূর্ণ ম্যাচে নামছে সাকিবের সানরাইজার্স হায়দ্রাবাদ। রাত ৮.৩০ মিনিটে শুরু হতে যাওয়া এই খেলায় তাদের প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস। এই ম্যাচটি সানরাইজার্স হায়দরাবাদের জন্য গুরুত্বপূর্ন ম্যাচ। কেননা শেষ চারে উঠার লড়াইয়ে টিকিয়ে থাকতে হলে জয় ছাড়া বিকল্প নেই।

চলতি আইপিএলে আজকের ম্যাচ দিয়েই আসরের ইতি টানতে যাচ্ছেন বাংলাদেশের সাকিব আল হাসান। এই ম্যাচ খেলেই রবিবার দেশে ফেরার কথা রয়েছে তার। আজকের ম্যাচের একাদশে তার জায়গা নিশ্চিত।

বর্তমানে পয়েন্ট তালিকায় চার নম্বরে আছে সানরাইজার্স হায়দরাবাদ। ১০ ম্যাচে তাদের পয়েন্ট ১০। অন্যদিকে রাজস্থানের সংগ্রহ ১১ ম্যাচে ৮। রাজস্থানের কাছে আজকের ম্যাচটি হারলে সানরাইজার্স বিপদে পড়ে যাবে। কেননা, তখন তাদের ঘারে নিশ্বাস ফেলার জন্য তৈরি থাকবে কলকাতা, পাঞ্জাব।

এই ম্যাচে সানরাইজার্সের একাদশে আসবে পরিবর্তন। ইংলিশ ব্যাটসম্যান জনি বোয়ারস্ট্রো দেশে ফিরে যাওয়ায় তার জায়গায় আজ দলে ফিরবেন নিয়মিত অধিনায়ক উইলিয়ামসন।

রাজস্থানের বিপক্ষে সানরাইজার্সের সম্ভাব্য একাদশ: কেন উইলিয়ামসন, ডেভিড ওয়ার্নার, মানিশ পান্ডে, ভিজয় শঙ্কর, সাকিব আল হাসান, ঋদ্ধিমান শাহা, ইউসুফ পাঠান, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কুল, খলিল আহমেদ।

মন্তব্য: