6.8 C
New York
Friday, March 29, 2024

Buy now

সিঙ্গাপুর ওপেন জিতে ইতিহাস গড়লো পিভি সিন্ধু

কমনওয়েলথ গেমসের আগে নিজের আত্মবিশ্বাস আরও একটু যাচাই করে নিলেন দুবারের অলিম্পিক পদক জয়ী ভারতীয় শাটলার পিভি সিন্ধু। খেতাবি লড়াইয়ে চিনা প্রতিপক্ষ চিনা শাটলার ওয়াং ঝি ইকে হারিয়ে সিঙ্গাপুর ওপেন জয় করে ইতিহাস গড়লো এ ভারতীয় শাটলার।

চলতি বছরে সিন্ধুর এটি তৃতীয় পদক জয়। সৈয়দ মোদী আন্তর্জাতিক টুর্নামেন্ট এবং সুইস ওপেন- এই দুটো সুপার ৩০০ টুর্নামেন্ট জেতেন ভারতীয় শাটলার। এই প্রথম সিঙ্গাপুর ওপেন খেতাব জয় ভারতীয় শাটলারের।

আরও পড়ুন: ম্যাঞ্চেস্টারে বিরাট কোহলির নাচ ভাইরাল (দেখুন ভিডিও)

চিনের ২২ বছরের প্রতিপক্ষ শাটলার ওয়াং ঝি ই এশিয়ান ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ জয়ী। ফলে লড়াইটা সহজ ছিল না। তবে প্রথম গেমটা সিন্ধু সহজেই উতরে গিয়েছিলেন।

পরপর ১৩ পয়েন্ট জিতে মাত্র ১২ মিনিটে ২১-৯ পয়েন্টে ১ম গেম জেতেন। দ্বিতীয় রাউন্ডে অবশ্য দারুণ প্রত্যাবর্তন চিনা শাটলারের। ২য় গেমে ১১-২১ পিছিয়ে পড়েন সিন্ধু। ৩য় এবং ম্যাচ নির্ধারক গেমে শুরুতে হাড্ডাহাড্ডি লড়াই চলছিল। বিরতির আগে ৫ পয়েন্টের লিড পেয়ে যান পুসারেলা। শেষ হাসি হাসেন পিভি সিন্ধু।

আরও পড়ুন: এশিয়া কাপ শ্রীলঙ্কা না বাংলাদেশে, সম্ভাব্য ভেন্যুর নাম প্রকাশ

চলতি বছরের এটি প্রথম সুপার ৫০০ ট্রফি জয় সিন্ধুর। সেমিতে জাপানের সায়েনা কাবাকামির চ্যালেঞ্জ অতিক্রম করেন সিন্ধু। ২৮ জুলাই থেকে শুরু হচ্ছে কমনওয়েলথ গেমস।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles