12.4 C
New York
Wednesday, October 5, 2022

Buy now

গম্ভীরের ইন্ডিয়া ক্যাপিট্যালসে মাশরাফি

ভারতের লিজেন্ডস লিগ ক্রিকেট (এলএলসি) টুর্নামেন্টে গৌতম গম্ভীরের ইন্ডিয়া ক্যাপিট্যালসের হয়ে মাঠে নামবেন বাংলাদেশের টাইগার মাশরাফি বিন মর্তুজা। প্লেয়ার্স ড্রাফট থেকে তাকে টেনে নিয়েছে গম্ভীরের দল।

সাবেক ক্রিকেটারদের নিয়ে খেলা এলএলসির মূল আসর শুরুর আগে ইন্ডিয়া মহারাজা ও ওয়ার্ল্ড জায়ান্টসের মধ্যে একটি প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হবে। আর সেই প্রীতি ম্যাচে ইংল্যান্ডের সাবেক অধিনায়ক ইয়ন মরগ্যানের নেতৃত্বে ওয়ার্ল্ড জায়ান্টস দলে খেলবেন মাশরাফি।

আরও পড়ুনঃ

আসন্ন এ টুর্নামেন্টে চারটি দল অংশ নিবে। ছয়টি ভিন্ন শহরে হবে টুর্নামেন্টের ১৫টি ম্যাচ। আগামী ১৬ সেপ্টেম্বর কলকাতার ইডেন গার্ডেনসে হবে উদ্বোধনী ম্যাচ। এছাড়া লখনৌ, দিল্লি, কুটাক, রাজকোট ও যোধপুরে হবে আসরের অন্যান্য ম্যাচগুলো।

এলএলসির প্রথম আসরে দল ছিল তিনটি। এবার দল বেড়েছে একটি, এমনকি বদলে গেছে দলগুলোর নামও। মাশরাফিদের অধিনায়ক গম্ভীর ছাড়া গুজরাট লায়ন্সের অধিনায়কত্ব করবেন ভিরেন্দর শেবাগ, মনিপাল টাইগার্সের দায়িত্বে আছেন হরভজন সিং ও বিলওয়ারা কিংসের নেতৃত্ব দেবেন ইরফান পাঠান।

আরও পড়ুনঃ সুপার ফোরের আগে বড় দুঃসবাদ পেলো ভারত

এক নজরে দেখে নিন ইন্ডিয়া ক্যাপিটালস স্কোয়াড- গৌতম গম্ভীর (অধিনায়ক), মাশরাফি বিন মর্তুজা, হ্যামিল্টন মাসাকাদজা, রজত ভাটিয়া, লিয়াম প্লাঙ্কেট, মিচেল জনসন, আসগর আফগান, রবি বোপারা, প্রবীন তাম্বে, দীনেশ রামদিন, পারভেজ মাহারুফ, জ্যাক ক্যালিস, পঙ্কজ সিং, জন মুনি, প্রসপার উতসেয়া ও রস টেইলর।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,510FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles