বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরে বিদায় নিতে হয়েছে ভারতকে। যার জন্য নিজের দেশের সমর্থকদের কাছেই শুনতে হচ্ছে বঞ্চনা। ভারতীয় দলের সমালোচনা করেছেন প্রাক্তন ক্রিকেটাররাও। তবে ভারতীয় দলের সমালোচনা করতে বাদ যায়নি পাকিস্তানি ক্রিকেট ভক্তরাও। সেই তালিকায় নাম উঠেছে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের পিটিআই দলের সচিব পর্যায়ের নেতা সালার সুলতানজাই।

তিনি ২০১১ সালের ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে উদ্দেশ্য করে টুইটারে কটুক্তি করেছেন।

টুইট বার্তায় তিনি লেখেন, ‘ভদ্রলোকেদের খেলা ক্রিকেটকে ফিক্সিং এবং পক্ষপাতিত্বের মাধ্যমে দূষণ করায় এমনই লজ্জাজনক হারের যোগ্য ছিল ধোনি।’’

Cricket World Cup 2019, world cup 2019, world cup, cricket worls cup, england world cup, bdsports, bd sports, bd sports news, sports news, bangla news, bd news, news bangla, cricket, cricket news, bd sports news, football. bd sports news Cricket, bd football news, bd cricket news,
ছবি: সংগ্রহীত

বুধবার ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার সেমিফাইনাল ম্যাচে কিউইদের দেওয়া ২৪০ রান তাড়া করতে নেমে ম্যাচের ৪৯তম ওভারে ছিটকে যায় ভারত। গাপটিলের করা অসাধারণ একটি থ্রোতে রান আউট হয়ে ফিরে যান ধোনি। ফলে ১৮ রানে পরাজিত হয় ভারত।

এই ম্যাচই মহেন্দ্র সিং ধোনির আন্তর্জাতিক ক্যারিয়ারের শেষ ম্যাচ বলে মনে করা হচ্ছে। যদিও সাবেক ভারত অধিনায়ক নিজের অবসরের ব্যাপারে এখনো কিছু জানাননি।

মন্তব্য: