23.4 C
New York
Wednesday, July 6, 2022

Buy now

দ্বিতীয় ম্যাচেই অনিশ্চিত মোস্তাফিজের খেলা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল)এবারের আসরে দিল্লি ক্যাপিটালসের হয়ে মাঠ মাতাচ্ছেন বাংলাদেশের কাটার মাস্টার খ্যাত মোস্তাফিজুর রহমান। আর প্রথম ম্যাচেই দারুণ বল করে মাত্র ২৩ রান খরচায় ৩ উইকেট নিয়ে সবার মধ্যমনি হয়েছেন দ্যা ফিজ।

কিন্তু এত ভালো পারফরমেন্সের পরও কপাল পুড়তে যাচ্ছে এ পেসারের। কারণ ইনজুরি কাটিয়ে ফিরছেন দলটির পছন্দের পেসার দক্ষিণ আফ্রিকার এনরিচ নর্কিয়া।

আরও পড়ুন: ম্যান অফ দ্য ম্যাচ পুরস্কার জিতলেন ‘দ্য ফিজ’

এমনকি পরের ম্যাচে ফিরতে পারেন ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্শও। এমন তথ্য দিয়েছেন দিল্লির কোচ রিকি পন্টিং।

ওয়ার্নার, নর্কিয়া ও মার্শ একাদশে সুযোগ পেলে মোস্তাফিজের খেলার সম্ভাবনা কতটুকু থাকবে, তা ক্রিকেট অনুসারী মাত্রই বোঝার কথা!

এ ব্যাপারে হিন্দুস্তান টাইমসে দিল্লির হেড কোচ পন্টিং বলেছেন, ‘ওয়ার্নার লখনৌর বিপক্ষে পরের ম্যাচে ফিরছে। মার্শ ইনজুরিতে ছিল, সে মোটামুটি সুস্থ, অনুশীলনও করেছে। তাকেও পরের ম্যাচের জন্য বিবেচনা করা যায়। অন্যদিকে নর্কিয়া গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে খেলছে না। আশার কথা হচ্ছে, সে-ও দলে ফিরেছে। পরের ম্যাচে ওর খেলার সম্ভাবনাও আছে।’

আরও পড়ুন: মনে হচ্ছে প্রথমবার খেলছি : কুনাল পান্ডে

প্রসঙ্গত, আইপিএলে প্রতিটি দলের একাদশে ৪জন করে বিদেশি রাখা যায়। অর্থাৎ ওয়ার্নার, নর্কিয়া আর মার্শ ফিরলে মোস্তাফিজের একাদশে সুযোগ পাওয়া কঠিনই হয়ে যাবে। ধারণা করা হচ্ছে মোস্তাফিজের পরিবর্তে তারা ৪র্থ বিদেশি হিসেবে খেলাতে পারে লুঙ্গি এনগিদিকে।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,380FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles