ইংল্যান্ড বিশ্বকাপে প্রথম প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামতে না পারলেও ভারতের বিরুদ্ধে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে মাঠ কাঁপাচ্ছে বাংলাদেশী বোলাররা। সাইফুদ্দিনের স্বপ্ন ছিল ভারতের বিপক্ষে খেলা। আর ভারতের বিপক্ষে ম্যাচে যদি ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির উইকেট পাওয়া যায় তাহলে সেটি হলো সোনায় সোহাগ। আর তাই করে দেখালেন সাইফুদ্দিন।

১৮.৪ ওভারের সময় ভারতের দলীয় ৮৩ রানের মাথায় অধিনায়ক বিরাট কোহলির উইকেট ভেঙে দিলেন মোহাম্মদ সাইফুদ্দিন। ৪৬ বলে ৫ বাউন্ডারিতে ৪৭ রানের সুন্দর এক ইনিংস খেলে আউট হলেন ভারতীয় অধিনায়ক। দুই ওপেনার ধাওয়ান ৯ বল খেলে ১ রান ও রোহিত ৪২ বলে ১৯ রান করে আউট হন।

মুস্তাফিজুর রহমান ও মাশরাফি মর্তুজার অসাধারণ ১১ ওভার বোলিং স্পেলের পর এখন চলছে সাইফুদ্দিন ও রুবেল হোসেনের বিদ্ধংসী বোলিং। ৬ ওভার বল করে প্রথম ২ ওভার মেইডেন পান মাশরাফি।

শেষ খবর পাওয়া পর্যন্ত ২১ ওভারে ৯৬ রান সংগ্রহ করেছে ভারত। রুবেল ৪ ওভার বল করে ২৫ রান দিয়ে ১ উইকেট পেয়েছেন আর সাইফুদ্দিন ৬ ওভারে ১ উইকেট নিয়ে দিয়েছেন ২৭ রান।

ভারতের হয়ে ক্রিজে আছেন কেএল রাহুল ২৬ বলে ২০ রান ও বিজয় শংকর ৬ বলে ২ রান।

বাংলাদেশ দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহঅধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, আবু জায়েদ রাহী, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত।

ভারতীয় দল: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহঅধিনায়ক), শেখর ধাওয়ান, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), দীনেশ কার্তিক, বিজয় শঙ্কর, লোকেশ রাহুল, কেদার যাদব, হার্দিক পাণ্ডিয়া, জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ সামি, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব ও যুগবেন্দ্র চাহাল।

মন্তব্য: