24.3 C
New York
Saturday, October 8, 2022

Buy now

টেস্ট থেকে অবসর নিয়ে ফেললেন রুবেল

দীর্ঘদিন ধরেই জাতীয় দলের বাইরে রয়েছে পেসার রুবেল হোসেন। শারীরিক ক্লান্তি ও নতুনদের সুযোগ করে দিতে প্রথম শ্রেণির ক্রিকেটেও আর না খেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

সম্প্রতি এক গণমাধ্যমের সঙ্গে আলাপকালে রুবেল বলেন, প্রথম শ্রেণির ক্রিকেট বলতে আসলে আমি টেস্ট আর খেলবো না। চারদিনের খেলা থেকে নিজেকে সরিয়ে নিচ্ছি।

তিনি বলেন, আন্তর্জাতিক বলতে টেস্টই খেলবো না। অনেক বছর ধরে ক্রিকেট খেলছি তাই আমার শরীরের একটা বিষয় আছে। সবকিছুই আসলে বিবেচনা করছি। চিন্তা করছি টেস্ট ম্যাচ খেললে ইনজুরিতে পড়ে যাবো। টেস্ট খেলার জন্য তো ফিটনেসও লাগে। এগুলো সবই বিবেচনা করছি। চারদিনের বিসিএল বা এনসিএল না খেললেও ওয়ানডে ও টি-টোয়েন্টি এই দুটি ফরম্যাটেই মূল মনোযোগ রাখতে চাচ্ছি।

আরও পড়ুন: ঝড়ো ব্যাটিংয়ে অস্ট্রেলিয়াকে বড় টার্গেট দিল বাংলাদেশ লিজেন্ডস

তবে জাতীয় দলে ফেরার আশা নিয়ে নিজের ভাবনার কথা জানিয়ে রুবেল বলেন, এখন আসলে আমার ভাবনা শুধু ওয়ানডে ও টি-টোয়েন্টি নিয়ে। এই দুই ফরম্যাটে আরও অনেকদিন খেলতে চাই এবং দেশকে সার্ভিস দিতে চাই। পারফর্ম করলে তো অবশ্যই তারা জাতীয় দলের জন্য বিবেচনা করবে। সামনে বিপিএল আছে, প্রিমিয়ার লিগ আছে সেখানে ভালো করলে তারা অবশ্যই আমাকে নিয়ে ভাববে।

প্রসঙ্গত, রুবেল পাকিস্তানের বিপক্ষে রাওয়ালপিন্ডিতে সর্বশেষ টেস্ট খেলেছেন ২০২০ সালে। এরপর তাকে আর বাংলাদেশের হয়ে সাদা পোশাকে দেখা যায়নি। ২৭ টেস্টের ক্যারিয়ারে রুবেল মোট ৩৬টি উইকেট নিয়েছেন।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,515FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles