25.1 C
New York
Tuesday, July 5, 2022

Buy now

চেন্নাইয়ের স্বস্তির ‘২’, মুম্বাইয়ের লজ্জার ‘৭’

আইপিএলে এবারে যেন উল্টোচিত্র। ইতিহাসের চিরায়ত সফল দুই দল চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্সের ভাগ্যে যেন শনির দশা লেগেছে। বৃহস্পতিবার তলানিতে থাকা দুই দলের লড়াইয়ে নিজেকে আবারো ফিনিসার প্রমাণ করে হলুদ শিবিরে আসরে দ্বিতীয় জয়ের সুখবার্তা বয়ে এনেছেন মহেন্দ্র সিং ধোনি। বিপরীতে সাত ম্যাচের সাতটিতেই হেরে একেবারে দেওয়ালে পিঠ ঠেকে গেছে রোহিত শর্মার দলের।

২০১৩ সালে দিল্লি আর ২০১৯ সালে ব্যাঙ্গালুরু তাদের প্রথম ছয় ম্যাচে জয় শুন্য ছিল, মুম্বাই সেই রেকর্ড ভেঙে দিয়েছে আজকের হারে। আবার শেষ বলে ম্যাচ জয়ের সর্বমোট ৮ বারের কীর্তিটা রয়ে গেল চেন্নাইয়ের নামের পাশে। বুড়ো হাড়ের ভেল্কিবাজিতে ধোনি প্লে অফের ক্ষীণ আশা জাগিয়ে রাখলেন নিজের দলের জন্য।

আরও পড়ুনঃ ডিপিএল থেকে ছিটকে গেলেন এবাদত

১৫৬ রানের লক্ষ্য টপকে যাওয়ার মিশনে শুরুতেই ঋতুরাজকে ডাকে ফেরান স্যামস। তিনে নামা স্যান্টনার ফেরেন স্যামসে কাটা পড়ে ১১ রানে। ৩০ রানে উথাপ্পাকে থামান উদাতকান্ট। অভিজ্ঞ রাইডুর ৪০ রানে ভর করে জয়ের দৌড়ে টিকে থাকে সিএসকে। শেষদিকে ধোনি ও প্রিটোরিয়াস মিলে বাকি কাজটা সেরেই দেন প্রায়। ১৩ বলে ২৮ করে ধোনি অপরাজিত থাকলেও ১৪ বলে ২২ করে ফিরে যান প্রিটোরিয়াস। শেষ বলে চার মেরে ম্যাচ ফিনিশ করেন অন্যতম সেরা ফিনিশার খ্যাত এমএসডি। ৩০ রানে ৪ উইকেট দখল করেন মুম্বাইয়ের পেসার ড্যানিয়েল স্যামস।

এদিকে টসে হেরে ব্যাটিংয়ে নেমে মুখেশ চৌধুরীর তোপের মুখে রোহিত, কিশান, ব্রেভিস সস্তায় চলে যান। ২১ বলে ৩২ করা সূর্যকুমার যাদবকে থামান স্যান্টনার। তবে তিলকের অপরাজিত ৪৩ বলে ৫১ রানের ইনিংসে ভর করে ৭ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ১৫৫ রান জড়ো করে আম্বানির দল। ১৪ রান করেন পোলার্ড। উদাতকান্ট ৯ বলে ১৯ রানের চমৎকার একটি ছোট্ট ক্যামিও ইনিংস উপহার দেন। ৩ ওভারে ১৯ রানে ৩ উইকেট লাভ করেন ম্যাচসেরা মুখেশ।

বিডি স্পোর্টস নিউজ/বিপ্রতীপ দাস

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,377FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles