20.4 C
New York
Monday, August 15, 2022

Buy now

জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপে সেরা সোয়াদ ও উর্মি

বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন আয়োজিত ৩৭তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপে পুরুষ এককে বাংলাদেশ পুলিশের খন্দকার আবদুস সোয়াদ ও নারী এককে চ্যাম্পিয়ন হয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর উর্মি আক্তার।

বৃহস্পতিবার (২৮ জুলাই) বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের উদ্যোগে এ প্রতিযোগিতা আয়োজিত হয়। এদিন রাজধানীর শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে প্রতিযোগিতা শেষে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।

আরও পড়ুন: ম্যাচ চলাকালে কাবুল স্টেডিয়ামে বোমা হামলা

এছাড়া অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন ফেডারেশন সভাপতি, তথ্য কমিশনার ড. আবদুল মালেক। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারন সম্পাদক মো. শাহ আলম সরদার।

সোয়াদ ফাইনালে ২-০ সেটে (২১-১৫, ২১-১৩) হারিয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর আল আমি ঝুমারকে। অন্যদিকে উর্মি আক্তারও ২-০ সেটে (২৬-২৪, ২১-১৯) হারিয়েছেন নাসিমা খাতুনকে।

এছাড়া প্রতিযোগিতায় পুরুষ দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার মিজানুর রহমান ও রাহাতুল নাইম জুটি। নারী দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর উর্মি আক্তার ও রেশমা আক্তার জুটি। মিক্স দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর আল আমি ঝুমার ও বৃষ্টি খাতুন জুটি।

আরও পড়ুন: টিভিতে আজকের খেলা (৩০ জুলাই ২০২২)

পাঁচ দিনব্যাপী এ প্রতিযোগিতায় সাতটি বিভাগ, ৫৪টি জেলা, পাঁচটি বিশ্ববিদ্যালয়, দুটি শিক্ষা বোর্ড ও তিনটি সার্ভিসেস দলসহ মোট ৭১টি দলের ৩১৩ জন পুরুষ ও ৬৪ জন মহিলাসহ মোট ৩৭৭ জন শাটলার অংশগ্রহণ করেছেন।

তথ্যসূত্র: বাসস

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,433FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles