28.5 C
New York
Sunday, August 7, 2022

Buy now

বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়ের টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা

ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। তবে ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেছেন তাদের দুই তারকা পেসার ব্লেসিং মুজুরাবানি ও টেন্ডাই চাতারা।

তবে চাতারা ও মুজুরাবানির অনুপস্থিতি সামাল দিতে আরেক পেসার ভিক্টর নিয়ুচিকে দলে ভিড়েয়েছে জিম্বাবুয়ে। যিনি এখন পর্যন্ত ছয় টেস্ট ও একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। তবে স্বীকৃত টি-টোয়েন্টিতে মাত্র ১৮ দশমিক ৯২ গড়ে ২০ ম্যাচে ২৫ উইকেট নিয়েছেন নিয়ুচি।

আরও পড়ুন: বিশ্বকাপের আগে মুখোমুখি সালাহ–মেসি!

বিশ্বকাপ বাছাইপর্বে মুজুরাবানি ও চাতারার পরিবর্তে দলে জায়গা পেয়েছিলেন অলরাউন্ডার টনি মুনিয়োঙ্গা এবং পেসার তানাকা চিভাঙ্গা। বাংলাদেশের বিপক্ষেও এ দুজনকে দলে রেখেছে জিম্বাবুয়ে।

প্রসঙ্গত, শনিবার (৩০ জুলাই) তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দুদল। সিরিজের শেষ দুই ম্যাচ যথাক্রমে ৩১ জুলাই, ২ আগস্ট। বাংলাদেশ সময় বিকেল ৫টায় শুরু হবে মাঠের লড়াই। এরপর ৫, ৭ ও ১০ আগস্ট হবে ওয়ানডে সিরিজের খেলা।

আরও পড়ুন: প্রথম টি-টোয়েন্টির আগে অনুশীলনে টাইগাররা

এক নজরে দেখে নিন বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়ের টি-টোয়েন্টি স্কোয়াড-

রায়ান বার্ল, রেগিস চাকাভা (উইকেটরক্ষক), তানাকা চিভাঙ্গা, ক্রেইগ আরভিন (অধিনায়ক), লুক জঙউই, ইনোসেন্ট কাইয়া, ওয়েসলে মাধভের, তাদিওয়ানশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, টনি মুনিয়োঙ্গা, রিচার্ড এনগারাভা, ভিক্টর নিয়ুচি, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা ও শন উইলিয়ামস।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,427FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles