অনবদ্য় ক্য়াচ নিয়ে খবরের শিরোনামে উঠে এলেন দীনেশ কার্তিক। সোমবার রাঁচির জেএসসিএ ইন্টারন্য়াশনাল স্টেডিয়াম কমপ্লেক্সে দেওধর ট্রফির ফাইনাল চলছে। ইন্ডিয়া সি মুখোমুখি হয়েছ ইন্ডিয়া বি’র। এই ম্য়াচ চলাকালীনই চমকে দেওয়ার মতো ক্য়াচ নিয়ে খবরে কলকাতা নাইট রাইডার্সের অধিপতি।

এদিন ম্য়াচের নবম ওভারে ঈশান পোড়েল গুড লেন্থ বল করেছিলেন ইন্ডিয়া বি’র অধিনায়ক পার্থিব প্য়াটেলকে। পোড়েলের বলে তিনি খোঁচা দিয়ে বসেন। আর কার্তিক বাজ পাখির মতো উড়ে গিয়ে বাঁ-হাতে সেই ক্য়াচ তালুবন্দি করেন। কার্তিকের ক্ষীপ্রতা দেখে সোসাল মিডিয়া চমকে গিয়েছে। ক্য়াচের ভিডিও টুইট করেছে বিসিসিআই।

পার্থিবের ইন্ডিয়া বি এদিন টস জিতে প্রথমে ব্য়াট করে সাত উইকেটে ২৮৩ রান তুলেছে। ব্যাট হাতে অবদান রেখেছেন যশস্বী জয়সওয়াল (৫৪), কেদার যাদব (৮৬) ও বিজয় শঙ্কর (৪৫)। শুভমান গিলের দলের হয়ে পোড়েল একাই তুলে নেন পাঁচ উইকেট। জলজ সাক্সেনা ও অক্ষর প্য়াটেল পেয়েছেন একটি করে উইকেট।

শেষ পাওয়া খবর অনুযায়ী রান তাড়া করতে নেমে ইন্ডিয়া সি ১৬ ওভারের মধ্য়েই চার উইকেট হারিয়ে ফেলেছে। স্কোরবোর্ডে উঠেছে ৭১ রান। ফিরে গিয়েছেন দুই ওপেনার ময়ঙ্ক আগরওয়াল (২৮), গিল (১), বিরাট সিং (৬) ও সূর্যকুমার যাদব (৩)।

মন্তব্য: