ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৪৪ তম ম্যাচে আজ ২৬ এপ্রিল শুক্রবার মুখোমুখী হচ্ছে চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্স। চেন্নাইয়ের এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮.৩০ মিনিটে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

১০ ম্যাচ খেলে ১২ পয়েন্ট নিয়ে আইপিএল পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ৫ উইকেটে হারলেও খেলোয়াড়দের ভেতরে প্লে অফার ওঠার তাগিদ পুরোদমেই আছে।

মুম্বাইয়ের জন্য দুর্দান্ত অধিনায়কত্ব করছেন দলটির অধিনায়ক রোহিত শর্মা। শুরু থেকেই তিনি মুম্বাইয়ের শক্তিশালী ব্যাটিং ইউনিটটিকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন। কুইন্টন ডি কক, কাইরন পোলার্ড এবং হার্ডিক ও ক্রুনাল পান্ডে ভাইদের ব্যাটে রান মুম্বাইকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

রাজস্থান রয়্যালসের বিপক্ষে শেষ ম্যাচের পরে মুম্বাই ইন্ডিয়ান্স ছয় দিনের বিরতি পেয়েছে এবং দলে যোগ দেয়া বুরান হেন্ড্রিক্সের আগমনের মাধ্যমে আরো বেশি শক্তিশালী হয়ে উঠেছে তারা।

মুম্বাই ইন্ডিয়ান্স সম্ভাব্য একাদশঃ কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রোহিত শর্মা (অধিনায়ক), সূর্যকুমার যাদব, ইশান কিশান, হার্ডিক পান্ডে, কাইরন পোলার্ড, ক্রুনাল পাণ্ডে, রাহুল চাহর, মায়াঙ্ক মার্কান্ডে, লাসিথ মালিঙ্গা ও জাসপ্রিত বুমরাহ।

মন্তব্য: