24.3 C
New York
Saturday, October 8, 2022

Buy now

জয় নিয়ে বাড়ি যেতে পারলেন না শ্রীলঙ্কার ক্রিকেটাররা

এশিয়া কাপ জয়ের পর মঙ্গলবার ভোরে দেশে ফিরেছেন শ্রীলঙ্কার ক্রিকেটাররা। তবে বিমানবন্দর থেকে সরাসরি বাড়ি ফিরতে পারেননি লঙ্কানরা। কারণ শ্রীলঙ্কায় জাতীয় নায়কের সম্মান পাচ্ছেন দাসুন শনাকারা।

জাতীয় ক্রিকেট দলের এমন ঐতিহাসিক সাফল্যে উচ্ছ্বসিত পুরো দেশ। সঙ্কট, অনিশ্চয়তা ভুলে জয় উদযাপনে পথে নামল শ্রীলঙ্কাবাসী। মঙ্গলবার দেশে ফেরার পর এক রকম গণসংবর্ধনা দেওয়া হল ক্রিকেটারদের।

এই নিয়ে ষষ্ঠবার এশিয়া কাপ চ্যাম্পিয়ন হল শ্রীলঙ্কা। প্রতিযোগিতার দ্বিতীয় সফলতম দল তারা। তবু এবারের জয়ের তাৎপর্য অনেকটাই আলাদা শ্রীলঙ্কার ক্রিকেটারদের কাছে। নানা দুশ্চিন্তার মাঝে এক ঝলক মুক্তির আনন্দ। তাই শনাকাদের নিয়ে মেতেছে সে দেশের মানুষ।

আরও পড়ুন: এশিয়া কাপে ব্যর্থতার কারণ খুঁজে পেলো বিসিসিআই

মঙ্গলবার রাজধানী কলম্বোর মানুষ বীরের মর্যাদায় বরণ করে নিলেন ক্রিকেটারদের। দোতলা বাসে শহর পরিক্রমা করলেন এশিয়া কাপ চ্যাম্পিয়নরা। শনাকাদের অভিনন্দন, শুভেচ্ছা জানাতে অসংখ্য মানুষ ভিড় জমিয়েছিলেন রাস্তার দুধারে।

এর আগে ক্রিকেটারদের নিয়ে মঙ্গলবার ভোর ৫টায় কলম্বো নামে বিমান। বিমানবন্দরে ঘণ্টাখানেক বিশ্রাম নেন ক্রিকেটাররা। তার পর দোতলা বাসে করে সকাল সাড়ে ৬টায় ট্রফি নিয়ে শুরু হয় শহর পরিক্রমা। অত সকালেও ক্রিকেটারদের দেখতে, অভিনন্দন জানাতে অসংখ্য মানুষ রাস্তায় নেমেছিলেন। কারো হাতে ছিল জাতীয় পতাকা। কারও হাতে ফুল বা মালা।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,515FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles