বিশ্বকাপের আগে নিজেদের শেষ প্রস্তুতি ম্যাচে বিকেলে মাঠে নামছে ভারত ও বাংলাদেশ। প্রস্তুতি ম্যাচ হলেও দুই দলই এই ম্যাচে জয়ের বিকল্প কোনো কিছু ভাবছে না। বিশ্বকাপের আগে এটিই তাদের নিজেদের ঝালিয়ে নেওয়া শেষ সুযোগ। ম্যাচটি শুরু হবে মঙ্গলবার বাংলাদেশ সময় বিকেল ৩.৩০ মিনিটে।

ইতিমধ্যেই টস সম্পন্ন হয়েছে। টসে জিতে বোলিংয়ে বাংলাদেশ। এর আগে অবশ্য আবহাওয়ার পূর্বাভাসে বৃষ্টির সম্ভাবনা ছিল। তবে এখন সবকিছু কাটিয়ে দুপুর সাড়ে তিনটায় মাঠে নামবে ক্রিকেটাররা। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি, স্টার স্পোর্টস ১ ও স্টার স্পোর্টস ১ এইচডি।

বিশ্বকাপে বাংলাদেশের প্রথম প্রস্তুতি ম্যাচ ছিল পাকিস্তানের বিপক্ষে। কিন্তু বৃষ্টির কারণে পরিত্যক্ত হয় সে ম্যাচ। ফলে ইংলিশ কন্ডিশনে মূল মঞ্চের লড়াইয়ে নামার আগে এখনও প্রস্তুতি নেয়া হয়নি টাইগারদের। তাই এ ম্যাচ দিয়ে নিজেদের ঝালিয়ে নিতে চায় টিম টাইগার।

অন্যদিকে, নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ডের কাছে ৬ উইকেটে হেরেছে কোহলি বাহিনী। বাংলাদেশের বিপক্ষে ভালো পারফরম্যান্স দেখাতে মুখিয়ে তারা।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান (সহঅধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক) , মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান।

ভারতের সম্ভাব্য একাদশ: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহঅধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, হার্দিক পান্ডিয়া, মহেন্দ্র সিং ধোনি, দীনেশ কার্তিক, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব ও মোহাম্মদ শামি।

মন্তব্য: