বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচ দেখতে গিয়েছিলেন লন্ডনে। তারপর দেশে ফিরেই জানিয়েছিলেন দ্রুত আবার বাংলাদেশ দলের সাথে যোগ দিতে ইংল্যান্ড যাবেন তিনি। সে কথা রাখতেই যেন গতকাল টনটনে পৌঁছান তিনি।

এদিকে বিশ্বকাপে টিকে থাকার লড়াইয়ে আজ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামছে টাইগাররা। ইংল্যান্ড বিশ্বকাপের ২৩ তম ম্যাচে টনটনের কুপার এসোসিয়েট গ্রাউন্ডে বাংলাদেশ ও উইন্ডিজের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর সাড়ে ৩টায়।

যদিও সবশেষ ৯ দেখায় ৭ বারই ক্যারিবিয়ানদের হারিয়েছে টাইগাররা। কিন্তু বিশ্বকাপে উইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের সফলতার হার শুন্য। চারবার মুখোমুখি হয়ে তিন বারই হারের মুখ দেখেছে বাংলাদেশ দল। আর বাকি একটি ম্যাচে কোনো ফলাফল আসেনি।

তাই গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে টাইগারদের উৎসাহ দিতে ইংল্যান্ড গেছেন পাপন। আজ সকাল ৮-৮.৩০ মিনিট পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে বিশেষ বৈঠক করেছেন পাপন। এবারের বিশ্বকাপ আসরে টাইগারদের প্রথম জয়ের সাক্ষী হয়েছেন পাপন মাঠ থেকে সরাসরি খেলা দেখে।

টাইগার ভক্তদের জন্য সুখবর হলো আজ টনটনের আবহাওয়া ঝকঝকে পরিষ্কার। বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই বললেই চলে। আর তাইতো সবাই অপেক্ষা করছে ক্যারিবিয়ানদের সাথে টাইগারদের এক কঠিন লড়াইয়ের।

মন্তব্য: