বিশ্বকাপের দলগুলোকে নিয়ে তার ধারাবাহিক বিশ্লেষণে রবিবার আকাশ চোপড়া বাংলাদেশ দল নিয়ে তার বিশ্লেষণ ইউটিউব চ্যানেলে আপলোড করেন। বাংলাদেশ দলের বেশ প্রশংসাই করেন আকাশ চোপড়া। বিশ্বকাপে ভারত, ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার পর তার মতে চতুর্থ দল হিসেবে সেমিফাইনালে যাওয়ার সুযোগ রয়েছে বাংলাদেশের।

যদিও এর আগে বাংলাদেশ কখনো সেমিফাইনাল খেলেনি তবে আকাশ চোপড়ার বিশ্বাস বাংলাদেশ এইবার ভালো করবে। এর পিছনে তিনি যুক্তি হিসেবে দাড় করিয়েছেন সব শেষ আইসিসি আসর গুলোতে বাংলাদেশ দলের নকআউট রাউন্ডে যাওয়ার সাফল্যকে।

আকাশ চোপড়া সম্প্রতি এক ভিডিও আপলোড করেছেন যেখানে তিনি সেমিফাইনালে পাকিস্তানকে না রাখলেও রেখেছেন বাংলাদেশকে। আর তাতেই এক পাকিস্তানি ব্যাঙ্গ করেছিল।সেই পাকিস্তানি কমেন্ট করেছিল-এটা কি ধরনের ঠাট্টা করছেন? বাংলাদেশ বিশ্বকাপের সেমিফাইনাল খেলবে? হাহাহা।

এই জবাবে আকাশ চোপড়া বলেন, বাংলাদেশের উপর আপনাদের আর হাসা উচিত নয়। তারা অস্ট্রেলিয়া বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল খেলেছে। এশিয়া কাপে ফাইনাল খেলেছে। পাকিস্তান কি করেছে সেই দুই আসরে মনে পড়ে? আমাদের উচিত সবাইকে সম্মান করা। ভারত থেকে আপনার জন্য ভালোবাসা রইলো।

মন্তব্য: