5.8 C
New York
Thursday, December 1, 2022

Buy now

তাসকিনকে আইপিএলে খেলার অনুমতি দিতে রাজি পাপন, কিন্তু

সম্প্রতি হঠাৎ করেই বিসিবিতে ফোন করে তাসকিন আহমেদকে আইপিএলে খেলতে দেয়ার অনুরোধ জানান গৌতম গাম্ভীর। তবে আইপিএল দল লখনউ সুপার জায়ান্টের এমন হঠাৎ প্রস্তাবে রাজি হয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সেকারণে আইপিএল বাদ দিয়ে দেশের হয়েই খেলবেন তাসকিন আহমেদ।

এই মুহূর্তে ওয়ানডে সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকা আছেন তাসকিন আহমেদ। আগামীকাল ২৩ মার্চ তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচ মাঠে গড়াবে। এরপর ২ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে ৩১ মার্চ থেকে আর চলবে ১২ এপ্রিল পর্যন্ত। তবে লখনউ চাচ্ছে ওডিআই সিরিজ শেষেই তাসকিন যাতে আইপিএলে যোগ দেয়। তাতে টেস্ট সিরিজ খেলা হবে না এই ডানহাতি পেসারের। এমনকি মিস করতে হবে শ্রীলঙ্কা সিরিজও।

আরও পড়ুনঃ ঈদের পর বাংলাদেশ সফরে আসছে শ্রীলঙ্কা

আর কয়দিন পরই রয়েছে বাংলাদেশ দলের চারটি গুরুত্বপূর্ণ টেস্ট, যা মাঠে গড়াবে আইপিএল চলাকালেই। আর ঠিক এমন সময় প্রথমবারের মত আইপিএলে ডাক পেলেন পেসার তাসকিন আহমেদ। তবে এই সুবর্ণ সুযোগটি কাজে লাগাতে পারবেন না তিনি। কারণ বোর্ড থেকে পাননি অনাপত্তিপত্র বা নো অবকেজশন সার্টিফিকেট (এনওসি)।

এ ব্যাপারে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘তাসকিনের খেলার ব্যাপারে আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু কোনো সিরিজের মাঝপথে না। ওর সাথে যে কথা হয়েছে- এই সিরিজের পর ও যেতে পারে। এমনকি শ্রীলঙ্কা সিরিজেও ছাড় দিতে পারি। কিন্তু চলমান সিরিজের মাঝপথে ছাড়ার কোনো সুযোগ নেই।’

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,586FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles