কার্ডিফের সোফিয়া গার্ডেনে বৃষ্টির বাধায় বন্ধ ছিল বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার প্রস্তুতি ম্যাচটি। তবে সোফিয়া গার্ডেনে বৃষ্টি বন্ধ হয়ে গেছে। তাই বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার ম্যাচটি হতে আর কোনো বাধা নেই।

কার্ডিফের আকাশে আজ সকাল থেকেই ছিল বৃষ্টির দাপট। ফলে স্থানীয় সময় সকাল ১০ টায় মাঠে টস করা সম্ভব হয়নি। স্থানীয় সময় ১২টার দিকে বৃষ্টি থেমে যায়। আকাশে মেঘ কেটে গিয়ে রোদ উঠতে শুরু করে। এখন মাঠ প্রস্তুতের কাজ চলছে। কিছু সময় পরই মাঠ পরিদর্শন করে কত ওভার খেলা হবে সেই বিষয়ে সিদ্ধান্ত নেবেন আম্পায়াররা।

পাকিস্তান এর আগে একটি প্রস্তুতি ম্যাচ খেললেও বাংলাদেশের এটাই প্রথম। এই ম্যাচে জয় দিয়ে বিশ্বকাপের মিশন শুরু করতে চান টাইগাররা। বাংলাদেশের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ গতকাল অনুশীলনে নামার আগে কার্ডিফের সোফিয়া গার্ডেন্সে বলেছেন, প্রস্তুতি ম্যাচ বলে আমরা হেলাফেলা করছি না। প্রতিটি ম্যাচই আমাদের জন্য গুরুত্বপূর্ণ। কার্ডিফে অন্যরকম ভালোলাগা কাজ করে বাংলাদেশের। এ মাঠে বাংলাদেশের জয়ের রেকর্ড শতভাগ।

অতীত সমস্ত রেকর্ড কথা বলছে বাংলাদেশের হয়েই। ২০১৫ সাল থেকে গত বছর হওয়া এশিয়া কাপ পর্যন্ত পাকিস্তানের বিপক্ষে চারটি ওয়ানডে খেলে চারটিতেই জেতেন টাইগাররা।

মন্তব্য: