শ্রীলঙ্কা সফরে যাওয়ার ঠিক আগের রাতে ইনজুরির কারণে দল থেকে ছিটকে যান মাশরাফি। তাই তার অনুপস্থিতিতে লঙ্কান সফরে বাংলাদেশ দলকে নেতৃত্ব দিচ্ছেন তামিম ইকবাল। তার নেতৃত্বেই আজ স্বাগতিকদের বিরুদ্ধে একমাত্র প্রস্তুতি ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ দল।

মঙ্গলবার কলম্বোর পি সারা ওভালে আজ লঙ্কানরা টসে জিতে বাংলাদেশকে ফিল্ডিংয়ে পাঠায়। এ সময় বাংলাদেশ দল মাশরাফিকে ছাড়াই মাঠে নামে। তবে জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফো জানাচ্ছে মাশরাফি এই ম্যাচে বোলিং করে প্রতিপক্ষ ব্যাটসম্যান হাসারাঙ্গার উইকেট নিয়েছেন।

ক্রিকইনফোর স্কোর আপডেটে অনুসারে ইনিংসের ৪০তম ওভারের তৃতীয় বলে ২৮ রান করা হাসারাঙ্গাকে মোহাম্মদ মিঠুনের হাতে ক্যাচ বানিয়ে আউট করেছেন মাশরাফি। তবে স্কোরকার্ডে বোলারদের নামের তালিকায় আবার নেই মাশরাফির নাম

bdsports, bd sports, bd sports news, sports news, bangla news, bd news, news bangla, cricket, cricket news, bd sports news, football. bd sports news Cricket, bd football news, bd cricket news,mashrafi bin murtoza,

ফলে এই স্কোরকার্ড দেখে আসলে জানার উপায় নেই হাসারাঙ্গাকে আউট করা বোলারের নাম কী? তবে মাশরাফি যে নন, তা তো নিশ্চিতই। কারণ হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে তিনি এখন দেশে। সুদূর শ্রীলঙ্কায় চলমান ম্যাচে কীভাবে তিনি আউট করবেন হাসারাঙ্গা ডি সিলভাকে?

মন্তব্য: