23.9 C
New York
Thursday, July 7, 2022

Buy now

সোমবার দেশে ফেরার সিদ্ধান্ত জানাবেন সাকিব

জাতীয় দলের সঙ্গে দক্ষিন আফ্রিকা সফরে আছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। ঠিক এমন সময় পেলেন দুসংবাদ। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি সাকিবের মা, ছেলে ও মেজো মেয়ে। এমনকি বড় মেয়ে আলাইনাও জ্বর-সর্দিতে ভুগছে।

জানা গেছে, রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তাদের চিকিৎসা চলছে। এই অবস্থায় সাকিব দক্ষিণ আফ্রিকা সফর চালিয়ে যাবেন কিনা সিদ্ধান্ত নিতে পারেননি এখনও।

আরও পড়ুন: ইয়াসিরকেও জয়ের কৃতিত্ব দিলেন সাকিব

ঢাকার পরিস্থিতির উপর নির্ভর করবে তার দেশে ফেরা। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে সব ধরনের সহযোগিতা পাচ্ছেন সাকিব। যদি প্রয়োজন অনুভব করেন সফরের মাঝেই দেশে ফিরতে পারবেন তিনি। সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন দলের সঙ্গে থাকা নির্বাচক হাবিবুল বাশার সুমন।

জানা গেছে, সাকিবের মা শিরিন রেজা আক্তার হার্টের রোগী। নিয়মিত চেক আপে থাকছেন তিনি। অবস্থা কিছুটা খারাপ হওয়াতে তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই চলছে তাঁর চিকিৎসা।

আরও পড়ুন: হাসপাতালে ভর্তি সাকিবের মা, ছেলে ও মেয়ে

সাকিবের মেজো মেয়ে ইরাম হাসান ও ছেলে আইযাহ আল হাসান নিউমোনিয়ায় আক্রান্ত। তারাও হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। এছাড়া বড় মেয়ে আলাইনা হাসান ঠাণ্ডা জ্বরে ভুগছে।

এদিকে দক্ষিণ আফ্রিকা থেকে মুঠোফোনে হাবিবুল বাশার বলেছেন, ‘সাকিব এখনো কোন সিদ্ধান্ত নেয়নি। সোমবার সকালে (বাংলাদেশ সময় দুপুর) ওখানকার অবস্থা বুঝে সাকিব সিদ্ধান্ত নেবে। ঢাকায় নিয়মিত খবর রাখছে। দেশে ফিরবে কিনা সেই সিদ্ধান্ত নেবে ঢাকার পরিস্থিতির উপর। যদি প্রয়োজন অনুভব করে তাহলে ফিরে যাবে। পারিবারিক জরু‌রি প্রয়োজনে বিসিবি সব সময়ই সব ক্রিকেটারের পাশে থাকে। ওখানে কতোটুকু রিকোভার করে সেটা জানবে, এরপর সিদ্ধান্ত নেবে।’

আরও পড়ুন: অস্ট্রেলিয়ার কোচিং দলে ড্যানিয়েল ভেট্টরি

প্রসঙ্গত, দক্ষিণ আফ্রিকায় ৩য় ওয়ানডে অনুষ্ঠিত হবে আগামী ২৩ মার্চ। ১ম টেস্ট শুরু ৩১ মার্চ। এমনও হতে পারে মাঝের লম্বা সময়ে ছুটি নিয়ে দেশে ফিরে পরিবারের সঙ্গে দুই-তিনদিন থেকে আবার দক্ষিণ আফ্রিকা ফিরবেন সাকিব।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,381FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles