নেইমারকে ফিরিয়ে আনতে বার্সেলোনার দেওয়া তিনটি প্রস্তাবই ফিরিয়ে দিয়েছে পিএসজি। তা সত্বেও বার্সেলোনার ফুটবলাররা অসন্তুষ্ট প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তামেউর উপর। ফুটবলারদের দাবী ক্লাব যথেষ্ট চেষ্টা করছে না নেইমারকে বার্সায় ফেরানোর জন্য।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানাচ্ছে, নেইমারের দল বদল নিয়ে বার্সেলোনার ড্রেসিংরুমে চাপা ক্ষোভ ও তীব্র অসন্তোষ দেখা দিয়েছে। লিওনেল মেসি, লুইস সুয়ারেজসহ দলে সিনিয়র ফুটবলাররা বার্সার প্রচেষ্টায় সন্তুষ্ট নয়। বিশেষ করে ক্লাব পেসিডেন্টের সঙ্গে সম্পর্কের টানা পড়েন দেখা দিয়েছে ফুটবলারদের।

বার্সার দেওয়া সবচেয়ে বড় প্রস্তাবটি ছিলে এক মৌসুমের জন্য নেইমারকে স্পেনে নিয়ে আসা। এরপর মৌসুম শেষে ১৫০ মিলিয়ন ইউরোয় স্থায়ীভাবে নেইমরাকে কিনে নিতো তারা। যা পিএসজি ফিরিয়ে দেয়। তারা গো ধরে রয়েছে নেইমারকে নিতে হলে ২৫০ মিলিয়ন ইউরো খরচ করতে হবে।

তবে নেইমারকে নিয়ে রিয়াল মাদ্রিদ আগ্রহ দেখানোয় পরিস্থিতি আরো জটিল হয়ে উঠেছে। এরই মধ্যে আবার খবর বেরিয়েছে বার্সেলোনার সঙ্গে আর কোনো আলোচনায় বসতে চায় না পিএসজি। এর চেয়ে রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে বৈঠকে বসতেই বেশি আগ্রহী পিএসজির মালিক নাসের আল খেলাইফি। যা কি-না আরও বাড়িয়েছে মেসি-সুয়ারেজদের রাগ।

মন্তব্য: