আর মাত্র চার দিন পরই শুরু হচ্ছে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে জাকজমকপূর্ণ সিরিজ ক্রিকেট বিশ্বকাপ ২০১৯। ইংল্যান্ড ও ওয়েলসে শুরু হতে যাওয়া ক্রিকেটের এই মহারোণন ইংল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচ দিয়ে আগামী ৩০ মে মাঠে গড়াতে যাচ্ছে।

ক্রিকেটে ভারত বনাম পাকিস্তান ম্যাচের প্রতি আগ্রহ থাকেনা এমন মানুষ খুঁজে পাওয়া দায়। এবারের বিশ্বকাপেও ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছে ভক্তরা। এই বিশ্বকাপে দুইদল মুখোমুখি হবে আগামী ১৬ জুন।

এইতো কিছুদিন আগেই ভারতে জঙ্গি হামলার পর ভারত পাকিস্তানের ক্রিকেট ব্যাক্তিত্বদের মধ্যে লেগে ছিল তুমুল দ্বন্দ্ব। সাবেক কিছু ভারতীয় ক্রিকেটার মনে করেন পাকিস্তানের সাথে বিশ্বকাপে ভারতের খেলা উচিত হবেনা আবার কজনের কথা হলো অবশ্যই পাকিস্তানের সাথে খেলে তাদের হারিয়ে হামলার উচিত জবাব দেয়া উচিত।

এদিকে পাকিস্তানের ক্রিকেট সমর্থক শেহজাদ আল হাসান ভারত-পাকিস্তান ম্যাচকে সামনে রেখে অভাবনীয় এক কাণ্ড ঘটিয়েছেন। শেহজাদ তার পছন্দের ভারতীয় ক্রিকেটার ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নাম লেখা ও জার্সি নম্বর ৭ দেয়া পাকিস্তানী জার্সি অর্ডার করেন।

আর জার্সি হাতে পেলে ছবি তুলে সামাজিক যোগযোগ মাধ্যম টুইটারে পোস্ট করেন। ধোনির নাম ও নাম্বার খচিত পাকিস্তানী জার্সির ছবিটি মুহূর্তেই ভাইরাল হয় যায়। এই ছবি দুই দেশের অনেক ক্রিকেট সমর্থকের মধ্যে সম্প্রীতির বার্তা ছড়ায়। তবে শেহজাদের এমন উদ্যোগকে অনেকেই ভালো চোখে দেখেন নি।

সামনে বিশ্বকাপ, আপনি ক্রিকেট ভালোবাসেন কিন্তু নিজের প্রতিভা বিকাশের সুযোগ পাচ্ছেননা! এমন ক্রিকেট প্রিয় মানুষগুলোর জন্য বিডি স্পোর্টস নিউজ নিয়ে আসলো সুবর্ণ সুযোগ। ক্রিকেট, ফুটবল অথবা যেকোনো খেলা নিয়ে bdsportsnews.com এ লিখতে চাইলে ইমেইলের মাধ্যমে যোগাযোগ করুন contact@bdsportsnews.com এই ঠিকানায়

মন্তব্য: