গুঞ্জন ছিল পাকিস্তানের বিশ্বকাপ দলে আমিরের যুক্ত হওয়ার কথা। অবশেষে সেই গুঞ্জনই সত্য হলো। পাকিস্তানের ১৫ সদস্যের বিশ্বকাপ দলে যুক্ত করা হয়েছে মোহাম্মদ আমিরকে। আমির ছাড়া পাকিস্তানের বিশ্বকাপ দলে যুক্ত হয়েছেন ওয়াহাব রিয়াজ ও আসিফ আলী।

সোমবার পাকিস্তানের লাহোরে গাদ্ধাফি স্টেডিয়ামে সাংবাদিকদের সামনে এমন ঘোষণা দিয়েছেন পাকিস্তানের ক্রিকেট বোর্ডের প্রধাণ নির্বাচক ইনজামাম উল হক।

ওয়াহাব ও আমিরকে দলে যোগ করার প্রসঙ্গে তিনি বলেন, আমাদের পেস বোলারদের মধ্যে সবচেয়ে অভিজ্ঞ ওয়াহাব ও আমির। তাই তাদের যদি বিশ্বকাপ দলে না নিই সেটা বেকামি হবে।

এদিকে সদ্য গত হওয়া ইংল্যান্ড সিরিজ বিশ্বকাপের দরজা খুলে দিয়েছে আসিফের জন্য। চার ওয়ানডেতে তিনি দুই হাফ সেঞ্চুরি হাঁকিয়েছেন। এদিকে আমির, ওয়াহাব ও আসিফকে দলের জায়গা করে দিতে গিয়ে বাদ পড়েছেন আবিদ আলী, ফাহিম আশরাফ ও জুনায়েদ খান।

পাকিস্তানের বিশ্বকাপ দল: সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটকিপার), ফখর জামান, ইমাম উল হক, বাবর আজম, শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, হারিস সোহেল, আসিফ আলী, শাদব খান, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ, হাসান আলী, শাহীন শাহ আফ্রিদি ও মোহাম্মদ হাসানাইন।

মন্তব্য: