বিশ্বকাপ আসরে রবিবার মাঠে নামবে টেবিলের তালানীর দুই দল সাইফ আফ্রিকা ও পাকিস্তান। ওভালে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় পয়েন্টের খোঁজে একে অন্যের মুখোমুখি হবে ডুপ্লেসিস-সরফরাজরা। আর এ ম্যাচে যারা জিতবে, তারাই এগিয়ে যাবে পয়েন্ট টেবিলে।

বিশ্বকাপে এখন পর্যন্ত ছয় ম্যাচ খেলে টেবিলের সপ্তম স্থানে আছে আফ্রিকা। আর পাঁচ ম্যাচে খেলে প্রেটিয়াদের পরের স্খানে আছে পাকিস্তান। দুই দল একটি করে ম্যাচে জয় পেয়েছে। দুই দলে একটি করে ম্যাচ পরিত্যাক্ত। তিন পয়েন্ট নিয়ে দুই দল পয়েন্ট টেবিলের তলানিতে।

আজকের ম্যাচ যে দলই হারবে সে দলেরই বিদায় ঘন্টা বেজে যাবে। এমন সমীকরণে দক্ষিণ আফ্রিকা দলে অ্যান্দিলে ফেলকায়োর বদলে জায়গা করে নিতে পারেন জেপি ডুমিনি। সুযোগ পেয়ে তিনি দলের প্রয়োজনে জ্বলে উঠতে পারেনি।

দক্ষিণ আফ্রিকা (সম্ভাব্য): কুইন্টন ডি কক ( উইকেট), হাশিম আমলা, ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), ভ্যান ডার ডুসেন, এডেন মার্করাম, ডেভিড মিলার, ক্রিস মরিস, অ্যান্ডি ফিলহুকওয়েও, কাগিসো রাবাদ, ইমরান তাহির, লুঙ্গি নিগিদি।

পাকিস্তান একাদশে আজ একাধিক পরিবর্তন আসতে যাচ্ছে। শেষ তিন ম্যাচে ৮, ০ এবং 0 এর স্কোর করা শোয়েব মালিকের জায়গায় আজ হরিস সোহেলস দলে আসতে পারেন।। হাসান আলী এর অপ্রত্যাশিত পারফরম্যান্স তাকে বেঞ্চে ঠেলে দিতে পারে, মোহাম্মদ হাসানকে স্লট করতে বাধ্য করে।

পাকিস্তান (সম্ভাব্য): ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও অধিনায়ক), হারিস সোহেল, শাদাব খান, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ, শহীদ আফ্রিদি

মন্তব্য: