সাকিব আল হাসানের নিষেধাজ্ঞার খবর প্রকাশের পর থেকেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন বিরোধী কথাবার্তা চাউর হয় বাংলাদেশের ক্রিকেট ভক্ত সমর্থকদের মধ্যে।

দেশে যখন জুয়া ক্যাসিনোর বিরুদ্ধে সরকার অভিযান চালাচ্ছে ঠিক শেষ সময় বিসিবি সভাপতির জুয়া খেলার এক ভিডিও ছড়িয়ে পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিষয়টি ক্রিকেটভক্তদের এতটাই প্রভাবিত যে তারা পাপনের পদত্যাগের দাবিতে কথাবার্তা বলা শুরু করে।

আর ঠিক এমন সময় শুক্রবার সন্ধ্যার পর রাত বাড়ার সাথে সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিসিবি সভাপতির ‘পদত্যাগে’র গুজব ছড়িয়ে পড়ে। গুঞ্জন ওঠে নাজমুল হাসান পাপন বিসিবির সভাপতি পদ থেকে পদত্যাগ করেছেন।

তবে বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটি চেয়রম্যান (পাপনের মাধ্যম হয়ে) সংবাদমাধ্যমকে জানান;“পুরোই গুজব। একটি মহল দেশের ক্রিকেটকে অস্থিতিশীল করতে এবং বিসিবির ভাবমূর্তি ক্ষুন্ন করতেই এই গুজব ছড়াচ্ছে। যার কোন ভিত্তি নেই।”

তিনি আরও জানান, “বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের পদত্যাগের কোনই কারণ নেই। এ খবরের ভিত্তিও নেই। তিনি আজ দিল্লি যাচ্ছেন বাংলাদেশ ও ভারত টি-টোয়েন্টি সিরিজে টিম বাংলাদেশকে অনুপ্রাণিত করতে।”

মন্তব্য: