12.6 C
New York
Wednesday, October 5, 2022

Buy now

প্রোটিয়াদের দায়িত্ব ছাড়ছেন মার্ক বাউচার

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের পর প্রোটিয়াদের হেড কোচের পদ থেকে সরে দাঁড়াচ্ছেন মার্ক বাউচার। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ)।

সোমবার (১২ সেপ্টেম্বর) ইংল্যান্ডের বিপক্ষে কেনিংটন ওভাল টেস্ট ও সিরিজ হারের পরই বাউচার তার দায়িত্ব ছাড়ার বিষয়টি জানিয়ে দেন।

হঠাৎ দায়িত্ব ছাড়ার কথা জানালেন সেটির কারণ জানাননি বাউচার। তবে গুঞ্জন রয়েছে, দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লিগের দল এমআই কেপ টাউনের কোচ হতেই প্রোটিয়াদের দায়িত্ব ছাড়তে চলেছেন তিনি। অন্যদিকে ক্রিকবাজের তথ্যমতে, আইপিএলে যুক্ত হওয়ার সম্ভাবনাও রয়েছে তার।

আরও পড়ুন: পাকিস্তানের কাছে হেরে ঘুমোতে পারেননি ভারতীয় পেসার

এদিকে, ক্রিকেট দক্ষিণ আফ্রিকার (সিএসএ) প্রধান নির্বাহী ফোলেটসি মোসেকি বলেছেন, বাউচারের এমন সিদ্ধান্তে আমরা অবাক। তবে আমরা আনন্দিত যে, তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত দলের সঙ্গে থাকছেন। বাউচারকে শুভকামনাও জানিয়ে রাখলেন তিনি।

প্রসঙ্গত, ২০১৯ সালের ডিসেম্বরে প্রোটিয়াদের হেড কোচ হিসেবে নিযুক্ত হন বাউচার। তার অধীনে ১১টি টেস্ট, ১২টি ওয়ানডে ও ২৩টি-টোয়েন্টি ম্যাচে জয় পেয়েছে প্রোটিয়ারা। বর্তমানে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের দুই নম্বরে অবস্থান দক্ষিণ আফ্রিকার।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,510FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles