28.5 C
New York
Sunday, August 7, 2022

Buy now

রাজশাহীর বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমি পরিদর্শনে পিটার

রাজশাহীর বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমি পরিদর্শন করেছেন বাংলাদেশে নিযুক্ত আমেরিকার রাষ্ট্রদূত পিটার ডি হাস। এই একাডেমিটি একটি অলাভজনক প্রতিষ্ঠান যারা সাফল্যের সঙ্গে প্রতিভাবান তরুণদের পেশাদার ক্রিকেটার হিসেবে তৈরি করছে, প্রস্তুত করছে জাতীয় পর্যায়ে খেলার জন্য।

ইউএসের রাষ্ট্রদূত ও তার সঙ্গী ইউএস এইডের মিশন ডিরেক্টর ক্যাথরিন ডি স্টিভেন্সকে বরণ করে নেন একাডেমির তিন শীর্ষ পরিচালক- মোহাম্মদ আব্দুল মুক্তাদির, মোহাম্মদ আসাদুজ্জামান, মোহাম্মদ আশরাফুল ইসলাম ও বাংলা ট্র্যাক লিমিটেডের সিইও ইকবাল হোসেন।

আরও পড়ুন: হাসপাতালে ভর্তি ব্রাজিলের কিংবদন্তি মারিও জাগালো

সফরের কিছু উল্লেখযোগ্য মুহূর্তের একটি ছিল যখন পিটার হাস গ্লাভস, হেলমেট, প্যাড পড়ে ব্যাট-বলের লড়াইয়ের জন্য রেডি হয়ে যান এবং একটি চমৎকার ট্রেনিং সেশনে অংশ নেন। সফর করা কূটনৈতিকরা একাডেমির তরুণ প্রতিভাদের সুশৃঙ্খল ও পরিশ্রমী হতে উৎসাহ দেন। সেইসঙ্গে পেশাদারিত্বে সততা ও নৈতিকতার গুরুত্ব নিয়ে আলোচনা করেন।

আমেরিকান অ্যাম্বাসির সফর করা বহর পুরো একাডেমির সব ফ্যাসিলিটি পরিদর্শন করেন এবং বাংলা ট্র্যাক লিমিটেডের সিইও ইকবাল হোসেনের উপস্থাপিত একাডেমির উপর একটি ব্রিফ প্রেজেন্টেশন পর্যবেক্ষণ করেন। সবশেষে উভয় পক্ষ একে অপরকে উপহার দেন।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,427FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles