9.2 C
New York
Friday, March 29, 2024

Buy now

৯ বছর পর বাড়ি ফিরবেন ভারতের কুমার কার্তিক

আইপিএলে টানা ৮ ম্যাচ হারের পর অবশেষে ৯ম ম্যাচে জয়ের দেখা পেয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। আর এ জয়ের পর ৯ বছরের বিরতির অবসান ঘটিয়ে বাড়ি ফেরার সিদ্ধান্ত নিয়েছেন মুম্বাইয়ের জয়ের অন্যতম নায়ক ও আইপিএলে অভিষিক্ত রহস্য স্পিনার কুমার কার্তিক।

শনিবার রাতে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ৫ উইকেটে জিতেছে মুম্বাই। যেখানে আগে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ১৫৮ রানের বেশি করতে পারেনি রাজস্থান। তাদেরকে এ অল্প রানে বেঁধে ফেলার অন্যতম কারিগর ছিলেন কুমার।

আরও পড়ুন: প্রথমবার কাউন্টিতে খেলতে যাচ্ছেন ৭ টাইগার

বৃহস্পতিবার ইনজুরিতে আক্রান্ত আরশাদ খানের বদলি হিসেবে কুমার কার্তিককে দলে নেওয়ার ঘোষণা দেয় মুম্বাই। একদিন পর শনিবারই অভিষেক হয়ে গেছে তার। এমন অভিষেকের পর অবশেষে বাড়ি ফেরার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। নিজের জীবনে কিছু অর্জনের আগে বাড়ি ফিরবেন না- এমন সিদ্ধান্তই নিয়েছিলেন এ স্পিনার। আইপিএলের মতো বড় মঞ্চে সুযোগ পেয়েই বাড়ি ফেরার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে কুমার কার্তিক বলেছেন, ‘আমি নয় বছর ধরে বাড়ি যাই না। আমি সিদ্ধান্ত নিয়েছিলাম, জীবনে কিছু অর্জন করার পরেই কেবল বাড়ি যাবো। আমার বাবা-মা প্রায়ই ফোন করতেন কিন্তু আমি মত বদলাইনি। এখন আমি আইপিএলের পর বাড়ি ফিরবো।’

আরও পড়ুন: মে দিবসে মাঠকর্মীদের প্রতি শ্রদ্ধা জানালেন সাকিব

এর আগে নিজের বোলিং সম্পর্কে তিনি আরও বলেন, ‘আমি রহস্য বোলার। এখন বেশ ভালো লাগছে। যখন জানতে পারলাম আমি খেলবো, খুব নার্ভাস ছিলাম। তবে রাতেই সব ব্যাটারের জন্য পরিকল্পনা করে রাখি। শচিন (টেন্ডুলকার) স্যারের উপদেশে অনেক অনুপ্রেরণা পেয়েছি।’

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles