পাকিস্তানের ঘোষিত বিশ্বকাপ স্কোয়াডে প্রথম ছিলেন বাঁহাতি পেসার জুনায়েদ খান। তবে হঠাৎ করেই গতকাল (২০মে) দল থেকে বাদ দিয়ে দেয়া হয়েছে। কোনো কারণ ছাড়াই বাদ দেয়ার বেপারটা মেনে নিতে পারেননি জুনায়েদ।

আর তাই নিজের টুইটারের একাউন্টে নিজের ছবিসহ একটিপোস্ট দিয়েছেন তিনি। ছবিটিতে তার মুখে একটি কালো টেপ লাগানো আছে। যা দেখে মনে করা যেতে পারে যে তার কথা বলার বাকস্বাধীনতা হরণ করা হয়েছে।

তিনি ছবির সাথে লিখেন, “আমি কিছু বলতে চাই না। সত্য কথা তেতো হয়।”
সামাজিক যোগাযোগ মাধ্যমে তার এই স্টেটাস সহ ছবিটি ভাইরাল হয়েছে অনেকজায়গায়। আর তার এই ছবির নিচে পড়েছে শত শত কমেন্ট। এমনকি জুনায়েদ খানের সেই ছবি শেয়ার করা হয়েছে আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপের ফেইসবুক পাতাতেও।

I dont want to say anything. Truth is bitter. (Sach karwa hotha hai) pic.twitter.com/BsWRzu0Xbh

Junaid khan 83 (@JunaidkhanREAL) May 20, 2019

সদ্য শেষ হওয়ায় ইংল্যান্ডের সাথে সিরিজগুলোতে ভালো করতে পারেনি জুনায়েদ খান। দুই ম্যাচ খেলে তার ঝুড়িতে এসেছে মাত্র ২টি উইকেট। রানের সমুদ্রের সিরিজে জুনায়েদ খানও কম পানি ধালেননি।

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে ডাক পেয়েছেন ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির আর আসিফ আলী। বাদ পড়েছেন আবিদ আলী, জুনায়েদ খান আর ফাহিম আশরাফ।

এক নজরে পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডঃ

সরফরাজ আহমেদ-(অধিনায়ক), ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম, শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, আসিফ আলী, সাদাব খান, ইমাদ ওয়াসিম, হ্যারিস সোহেল, হাসান আলী, শাহীন আফ্রিদি, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ হাসনাইন।

মন্তব্য: