asd
18.9 C
New York
Friday, July 19, 2024

Buy now

ব্যাডমিন্টনে বইছে নির্বাচনী হাওয়া

বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনে বইছে নির্বাচনী হাওয়া। আগামী ২২ মে অনুষ্ঠিতব্য নির্বাচনের জন্য সোমবার (১৫ মে) সাধারণ সম্পাদক পদে তিনজন মনোনয়নপত্র দাখিল করেছেন। দুটি গ্রুপ থেকেই প্যানেল করে মনোনয়নপত্র দাখিল করা হয়েছে।

একই সঙ্গে সাধারণ সম্পাদক ও সহসভাপতি পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাবেক সাধারণ সম্পাদক ও গুলশান স্পোর্টিং ক্লাবের কাউন্সিলর যোবায়েদুর রহমান রানা, সাবেক সাধারণ সম্পাদক ফেনির কাউন্সিলর আমির হোসেন বাহার ও বরগুনার কাউন্সিলর আলমগীর হোসেন।

আরও পড়ুন: কলকাতা যাচ্ছেন আর্জেন্টিনার মার্টিনেজ

আমির হোসেন বাহার ও আলমগীর হোসেনকে সমর্থন দিচ্ছে জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ। যোবায়েদুর রহমান রানার সমর্থন বেশি ক্লাবের। রানার প্যানেলে আছেন সাবেক দুই তারকা খেলোয়াড় কামরুন নাহার ডানা ও মরিয়ম তারেক। কামরুন নাহার ডানা সহ-সভাপতি পদে এবং মরিয়ম তারেক যুগ্ম সম্পাদক পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ডানা-রানা প্যানেল থেকে সহ-সভাপতি পদে মনোনয়রপত্র জমা দেওয়া পাঁজজন হচ্ছেন- ঢাকা জেলার কামরুন নাহার ডানা, নারায়ণগঞ্জের জাহাঙ্গীর হোসেন মোল্লা, ঢাকা গ্লাডিয়েটর্সের শিহাব হোসেন চৌধুরী, গুলশান স্পোর্টিং ক্লাবের যোবায়েদুর রহমান রানা ও কমলাপুর ব্যাডমন্টিন ক্লাবের মো. আবদুল জব্বার।

আরও পড়ুন: টিভিতে আজকের খেলা (১৬ মে)

ফোরাম সমর্থিত প্যানেল থেকে ৫ সহসভাপতি পদে মনোনয়নপত্র জমা দেওয়া ৫ জন হলেন- ভস্তিকা স্পোর্টসের কে এম শহিদউল্লা, নেত্রকোনার কামরুন্নেছা আশরাফ দীনা, ফেনির আমির হোসেন বাহার, বরগুনার আলমগীর হোসেন ও পটুয়াখালির জিয়াউল হক।

ফোরাম সমর্থিতরা পূর্ণ প্যানেল থেকে পদের চেয়ে বেশি মনোনয়নপত্র জমা দিলেও ডানা ও রানাদের পক্ষ থেকে মনোনয়নপত্র জমা দেওয়া হয়েছে ১৯ পদে ২১টি।

আরও পড়ুন: ইংল্যান্ডে ছুটি কাটাবেন তামিম-তাইজুল

মঙ্গলবার (১৬ মে) মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে। ১৭ মে মনোনয়নপত্রের ওপর আপিল, ১৮ মে প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles