25.1 C
New York
Tuesday, July 5, 2022

Buy now

মৃত্যুর আগে ওয়ার্নের ঘরে চার নারীর আগমন!

অস্ট্রেলিয়ার কিংবদন্তি শেন ওয়ার্নের মৃত্যুর পর থেকেই বের হচ্ছে একের পর এক নতুন তথ্য। যদিও ওয়ার্নের মৃতদেহের পোস্টমর্টেমের রিপোর্টে কোনও ধরনের সন্দেহজনক কিছু পাওয়া যায়নি।

তবে নতুন খবর হচ্ছে, ওয়ার্নের মৃত্যুর আগে চারজন নারী তার ভিলায় এসেছিলেন। তবে, তাদের আগমন ঘিরে খুব বেশি সন্দেহনজনক কিছু এখনও পাওয়া যায়নি। কারণ, ম্যাসাজ করার জন্যই নাকি ওয়ার্ন তাদেরকে বুক করেছিলেন।

আরও পড়ুন: সাকিব বিসিবির চাকরি করে, অনুরোধ করার কিছু নেই: সুজন

শেন ওয়ার্ন থাইল্যান্ডে যে ভিলায় থাকতেন, তার সিসিটিভি ফুটেজে দেখা গেছে যে ৪ জন থাই নারী শেন ওয়ার্ন এবং তার বন্ধুদের ম্যাসাজ দিতে এসেছিলেন। কিন্তু ততক্ষণে ওয়ার্নের মৃত্যুর বিষয়টি সামনে চলে আসে।

ইংল্যান্ডের পত্রিকা দ্য ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, একজন নারীকে ওয়ার্নের কাছে পা ম্যাসাজ করতে যেতে হয়েছিল, কিন্তু সেই নারীটি যখন ঘরের দরজায় ধাক্কা দেয়, তখন কেউ দরজা খোলেনি এবং এরপরই তার মৃত্যু নিশ্চিত করা হয়েছিল।

আরও পড়ুন: সাকিবের দ.আফ্রিকা সফরের সিদ্ধান্ত আগামীকাল

প্রসঙ্গত, বন্ধুদের সাথে ছুটি কাটাতে এসে গত ৪ মার্চ থাইল্যান্ডের কো সামুইয়ের সামুজান ভিলায় মৃত্যু বরণ করেন ওয়ার্ন। থাইল্যান্ড পুলিশের প্রাপ্ত সিসিটিভি ফুটেজে দেখা যায়, ৪জন নারী ভিলা থেকে বেরিয়ে যাচ্ছেন।

আরও পড়ুন: সাকিব-তামিম না খেললে যে দেশের ক্রিকেট বন্ধ হয়ে যাবে না

শেন ওয়ার্নের মৃতদেহ পাওয়ার প্রায় দুই ঘণ্টা আগে এ ঘটনা ঘটেছিল। ডেইলি মেইল বলছে, দুপুর ১টা ৫৩ মিনিটে তারা ওয়ার্নের ঘরে গিয়েছিলেন। দুই নারী তার ঘরে প্রবেশ করেন। ২.৫৮ মিনিটে তারা ওয়ার্নের ঘর ছেড়ে যান। ধারণা করা হচ্ছে, ওয়ার্নকে সর্বশেষ জীবিত দেখেছিলেন ওই দুই নারী। ৫.১৫ মিনিটে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

আরও পড়ুন: কয়েক মাস না যেতেই ইউনাইটেড ছাড়ছেন রোনালদো!

সেই নারীর মতে, শেন ওয়ার্নের ঘরের দরজা না খুললে তিনি তার বসকে মেসেজ করে জানান যে ওয়ার্ন দরজা খুলছেন না। কিছুক্ষণ পর শেন ওয়ার্নের মৃত্যুর বিষয়টি সামনে আসে। ম্যাসাজ করা নারীরা চলে যাওয়ার পর তার বন্ধুরা ঘরটি খুললে শেন ওয়ার্নকে অজ্ঞান অবস্থায় দেখতে পান। তখন তাকে সিপিআর দেওয়ার চেষ্টা করেছিল এবং একটি অ্যাম্বুলেন্স ডাকা হয়েছিল। কিন্তু ততক্ষণে সব শেষ হয়ে যায়। তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

আরও পড়ুন: বেঁফাস মন্তব্য করে ক্ষমা চাইলেন সাইফউদ্দিন

কিংবদন্তি স্পিনারের পোস্টমর্টেম রিপোর্টও ইঙ্গিত করে যে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। একই সময়ে, থাইল্যান্ড পুলিশের প্রধান সিসিটিভি ফুটেজ পাওয়ার পর বলেছেন যে শেন ওয়ার্ন সেই নারীদের ম্যাসেজ করার জন্য ডেকেছিলেন, তবে তার মৃত্যুর সাথে এর কোনও সম্পর্ক নেই।

আরও পড়ুন: টাইগারদের মাঠে মিলল পরীর দেখা!

পুলিশ এর আগে একটি বিবৃতিতে বলেছিল যে শেন ওয়ার্নের ঘর থেকে রক্তের দাগও পাওয়া গেছে। তবে সেটা তাকে সিপিআর দেওয়ার জন্য হয়েছিল।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,377FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles