বিপিএলের ৩১ তম ম্যাচে আজ শুক্রবার দুপুরে মুখোমুখি হয়েছে ঢাকা প্লাটুন ও খুলনা টাইগার। ম্যাচটি সিলেট ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে গাজী টিভি। ম্যাচটি সরাসরি দেখুন বিডিস্পোর্টসনিউজ ডট কমের সাথেই।

টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে খুলনা টাইগার্সের অধিনায়ক মুশফিকুর রহিম। একাদশে একটি পরিবর্তন এনেছে মুশফিক বাহিনী। দলে ফিরেছেন লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। 

ঢাকা প্লাটুনের একাদশে দুটি পরিবর্তন আনা হয়েছে এই ম্যাচে। ওয়াহাব রিয়াজ দেশে ফিরে জাওয়ায় একাদশে জায়গা হয়েছে ফাহিম আশরাফের। অন্যদিকে থিসারা পেরেরাকে ইংলিশ ক্রিকেটার লুইস রিসের জায়গায় দলে নিয়েছে ঢাকা।

লিগ টেবিলে কিন্তু খুলনা এবং ঢাকার পয়েন্ট সমান ১০ করে। যদিও ঢাকা এক ম্যাচ বেশি খেলেছে খুলনার চেয়ে। ৮ ম্যাচে ঢাকা ১০ পয়েন্ট নিয়ে চার নম্বর স্থানে। ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে থেকে তৃতীয় স্থানে খুলনা। আজ যে জিতবে, শেষ চারের পথে এগিয়ে যাবে তারাই।

খুলনা টাইগার্স একাদশঃ মুশফিকুর রহিম (অধিনায়ক), শফিউল ইসলাম, তানভীর ইসলাম, আমিনুল ইসলাম বিপ্লব, শামসুর রহমান শুভ, মেহেদী হাসান মিরাজ, শহিদুল ইসলাম, রাইলি রুশো, রবি ফ্রাইলিঙ্ক, মোহাম্মদ আমির, নাজিবউল্লাহ জাদরান।

ঢাকা প্লাটুন একাদশঃ মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, এনামুল হক বিজয়, হাসান মাহমুদ, মেহেদি হাসান, আরিফুল হক, মমিনুল হক, থিসারা পেরেরা, আসিফ আলী, ফাহিম আশরাফ, শাদাব খান। 

মন্তব্য: