0.8 C
New York
Saturday, December 10, 2022

Buy now

শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডকে সহায়তা করবে বিসিবি

সম্প্রতি শ্রীলঙ্কার অর্থনৈতিক সংকটের প্রভাব পড়ছে সে দেশের ক্রিকেট বোর্ডের ওপরও। এমন পরিস্থিতিতে লঙ্কান বোর্ডকে সহায়তা করতে প্রস্তুত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবি পরিচালক নাঈমুর রহমান দুর্জয় বলেন, শ্রীলঙ্কার এখন যে ধরনের সহায়তা প্রয়োজন তা সরবরাহ করা বিসিবির মত একটি ক্রিকেট বোর্ডের সম্ভব নয়। তবে লঙ্কান বোর্ডের কোনো সহায়তার প্রয়োজন হলে হাত বাড়িয়ে দেবে বিসিবি।

আরও পড়ুন: আইসিসির মার্চের সেরার দৌড়ে বাবর-কামিন্স-ব্র‍্যাথওয়েট

তিনি বলেন, ‘আগে যেহেতু করেছি, ভবিষ্যতেও করতে পারি। কিন্তু এখন ওদের যে অবস্থা, আসলে বোর্ডের পক্ষে দেশের পাশে দাঁড়ানো সম্ভব হবে না। ওরা এখন সরকারের কাছ থেকে সহায়তা চাচ্ছে। সেটা আরও অনেক বড় ব্যাপার। তবে হয়ত ক্রিকেটের ব্যাপারে আমরা করতে পারি। বাকিটা ক্রিকেট অপারেশন্স বিভাগ বললে ভালো।’

লঙ্কান জাতীয় দলের ওপর দেশের আর্থিক সংকট পড়তে পারে কি না, এমন প্রশ্নের জবাবে সংশয় প্রকাশ করে দুর্জয় আরও বলেন, ‘প্রভাব পড়া খুবই স্বাভাবিক। একটা দেশে যদি চলাচল না করা যায়, খাবারের সংকট থাকে, বিদ্যুৎ নেই এটাও একটা বড় ইস্যু। কী হবে এটা এখনও বলা যাচ্ছে না। জাতীয় দলের কথা বলতে পারব না। তারপরও একটা প্রভাব পড়ার শঙ্কা তো আছেই।’

আরও পড়ুন: পাকিস্তান-উইন্ডিজ সিরিজে কোভিড নিয়মের বালাই নেই

প্রসঙ্গত, শ্রীলঙ্কার অর্থনৈতিক অবস্থা খারাপ হওয়ার কারণে শ্রীলঙ্কায় বাংলাদেশ এইচপি দলের সফর বাতিল করেছে তারা। তবে মে মাসে শ্রীলঙ্কা জাতীয় দলের বাংলাদেশ সফর সম্পর্কে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,599FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles