আসরে আজ নিজেদের দশম ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে একাদশে জায়গা পেয়েও ব্যাটিং করার সুযোগ পেলেন না সাকিব আল হাসান। তার দল প্রথমে ব্যাট করে ৩ উইকেট হারিয়ে ১৭৫ রানের চ্যালেঞ্জিং স্কোর সংগ্রহ করেছে। ওয়ার্নার ও মানিশ পান্ডে অর্ধশতরানের ইনিংস খেলেছেন।

চেন্নাইয়ের ঘরের মাঠ চিপকে টসে হেরে ব্যাটিং নামে হায়দরাবাদ। তবে শুরুতেই দলীয় ৫ রানে বোয়ারস্ট্রো ব্যক্তিগত শূন্য রানে ফিরে যান। পুরো আসরে দাপটের সঙ্গে ব্যাট করা বোয়ারস্ট্রো এই ম্যাচ দিয়েই আইপিএল আসর শেষ করলেন।তবে দ্বিতীয় উইকেটে ওয়ার্নার ও মানিশ পান্ডে শুরুর ধাক্কা কাটিয়ে দলকে শক্ত অবস্থানে নিয়ে যান।

৭২ বলে ওয়ার্নার ও পান্ডে জুটিতে ১১৫ রান তোলেন। দলীয় ১২০ রানের সময় ধোনির স্ট্যাম্পিংয়ে আউট হন ওয়ার্নার। হারভজনের বলে আউট হওয়ার আগে তিনি ৪৫ বল থেক ৫৭ রান করেন।

তৃতীয় উইকেটে ক্রিজে আসেন বিজয় শঙ্কর। তিনি ও পান্ডে মিলে ৪৭ রান যোগ করেন। ১৯তম ওভারের শেষ বলে শঙ্কর ২০ বল থেকে ২৬ রান করে আউট হন। শঙ্কর ফিরে গেলে চতুর্থ উইকেটে ব্যাট করতে আসা পাঠানকে নিয়ে খেলা শেষ করে আসেন পান্ডে।

পান্ডে ৪৯ বল থেকে ৮৩ রানে অপরাজিত থাকেন তিনি। পাঠান ৪ বলে ৫ রান করেন। দুজনেই থাকেন অপরাজিত। নির্ধারিত ২০ ওভার শেষে হায়দরাবাদ ৩ উইকেট হরিয়ে ১৭৫ রান তোলে।

চেন্নাইয়ের হয়ে হরভজন ৩৯ রানে ২টি উইকেট নেন। চাহর ৩০ রানে নেন ১টি উইকেট।

মন্তব্য: