12.4 C
New York
Wednesday, October 5, 2022

Buy now

সাকিবের শেয়ার বাজার কেলেঙ্কারিতে বাবার নাম ভুল, মুখ খুললো বিসিবি

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শুধু মাঠেই নয়, মাঠের বাইরেও অলরাউন্ডার তিনি। সব সময় থাকেন খবরের শিরোনামেও।

সাম্প্রতি বেটিং সিন্ডিকেটের সঙ্গে জড়িত অনলাইন পোর্টালের সঙ্গে জড়িয়ে যাওয়া, শেয়ার বাজার কেলেঙ্কারিতে নাম আসাসহ নানা বিতর্কিত কাজে জড়িত থাকার অভিযোগে রীতিমত সমালোচনার মুখে পড়েছে সাকিব।

শুধু তাই নয় শেয়ার বাজারের শেয়ার নথিতে জন্মদাতা পিতার নাম পরিবর্তনের অভিযোগেও উঠেছে তার বিরুদ্ধে।

আরও পড়ুন: শেয়ারবাজার সাকিবের কারসাজিতে অবাক পাপন

যেহেতু সাকিব বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক- তাই তার কোনো রকম বিতর্কে জড়িয়ে পড়লেই ক্রিকেট অনুরাগীদের চোখ যায় অভিভাবক সংস্থা বিসিবির দিকে।

বিসিবি সাকিবের এসব বিতর্কিত কর্মকাণ্ড নিয়ে কি ভাবছে? তার এসব কাজকে বিসিবি কিভাবে দেখছে? তা জানতে রাজ্যের কৌতুহল ক্রিকেট অনুরাগীদের।

এসব প্রশ্নের উত্তর সম্পর্কে বিসিবির ভাষ্য জানতে চাইলে প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজন বলেন, ‘এটা সম্পূর্ণ একটা বাইরের ব্যাপার। যাকে নিয়ে আপনারা বলছেন, সাকিব দেশের বাইরে আছেন, যতটুকু জানি। এ বিষয়গুলো আমাদের কাছে ওইভাবে আসেনি। আপনারা যেমন শুনেছেন, আমরাও শুনেছি। বিষয়টা নিয়ে আসলে এই মুহূর্তে আমার কিছু বলা সম্ভব নয়।’

আরও পড়ুন: কোচদের জন্য বিসিবির বিশেষ কর্মশালার আয়োজন

তিনি আরও বলেন, ‘আগেও বলেছি, তাকে আমরা এনওসি দিয়েছি অনেক আগেই, বাইরের একটা ফ্র্যাঞ্চাইজি লিগ খেলার জন্য। যেহেতু এটা আমাদের হুট করে নেওয়া সিদ্ধান্ত যে- একটা ট্যুর করবো সে ক্ষেত্রে তাকে সিরিজে রাখা হবে কি না সেটা টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নিবে।’

এ সময় সুজন বোঝানোর চেষ্টা করেন যে, বিসিবি সাকিবকে অনেক আগেই সিপিএল খেলার অনুমতি দিয়েছে। আর আরব আমিরাতের বিপক্ষে দুটি ম্যাচ খেলা এবং ৪-৫ দিনের অনুশীলন সেশনটা হঠাৎ করেই আয়োজনের সিদ্ধান্ত হয়েছে, তাই সাকিবকে সেখানে পাওয়ার সম্ভাবনা খুব কম।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,510FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles