বিশ্বকাপ দ্বাদশ আসরের ফেবারিটদের তালিকায় অন্যতম ভারত। এর মধ্যেই বিশ্বকাপের দেশ ইংল্যান্ডে পৌঁছে গেছে তারা। ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির এটি তৃতীয় এবং নেতৃত্বদের দিক থেকে প্রথম বিশ্বকাপ হতে যাচ্ছে। তাই এই আসর নিয়ে আলাদা উত্তেজনা কাজ করছে বিরাটের মধ্যে।

২০১১ সালের পর পুনরায় শিরোপা জেতার লক্ষ্য নিয়ে মাঠে নামা ভারতীয় অধিনায়ক কোহলির বিষয় জানা গেল চমকপ্রদ একটি খবর। বিশ্বকাপে তার পায়ে থাকবে নাকি সোনার জুতা! সাদার মধ্যে সোনালি স্পাইকের এই জুতোর কথা জানিয়েছেন ভারতীয় অধিনায়ক নিজেই। সামাজিক যোগাযোগ মাধ্যমের মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক ভিডিও বার্তায় কোহলি এই বিশেষ জুতোটি দেখান।

টুইটে কোহলি লিখেন, ‘আমার বিশ্বকাপের জুতো এখানেই। এটা সাজানো সোনালি ও সাদা রংয়ে। আমি খুবই উত্তেজিত পুমা ওয়ান-এইট গোল্ড স্পাইক দেখাতে পেরে। পুমার প্রতি কৃতজ্ঞতা সীমিত সংস্করণটি আমাকে দেওয়ার জন্য’

পুমা বিশেষ এ জুতোটি মাত্র ১৫০ জোড়া তৈরী করেছে। গত মাসে লন্ডনে নিলামে তোলা হয়েছিল এই জুতোগুলো। নিজের পছন্দের রংয়ে তৈরী করাতে খুবই উত্তেজিত বিরাট কোহলি।

প্রসঙ্গত, ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে শুরু হবে বিশ্বকাপের দ্বাদশ আসর। ৫ জুন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে কোহলির টিম ইন্ডিয়া।

সামনে বিশ্বকাপ, আপনি ক্রিকেট ভালোবাসেন কিন্তু নিজের প্রতিভা বিকাশের সুযোগ পাচ্ছেননা! এমন ক্রিকেট প্রিয় মানুষগুলোর জন্য বিডি স্পোর্টস নিউজ নিয়ে আসলো সুবর্ণ সুযোগ। ক্রিকেট, ফুটবল অথবা যেকোনো খেলা নিয়ে bdsportsnews.com এ লিখতে চাইলে ইমেইলের মাধ্যমে যোগাযোগ করুন contact@bdsportsnews.com এই ঠিকানায়

মন্তব্য: