6.7 C
New York
Friday, March 29, 2024

Buy now

আইপিএলকে না করার কারন জানালেন স্যাম কারান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫তম আসরের শেষ মুহূর্তে এসে মেগা নিলাম থেকে নিজের নাম উঠিয়ে নিয়েছিলেন ইংল্যান্ডের পেস বোলিং অলরাউন্ডার স্যাম কারান। তবে তাঃক্ষণিক ভাবে জানা যায়নি তার নাম সরানোর কারণ।

নতুন খবর হচ্ছে, অবশেষে এবার জানা গেলো শেষ মুহূর্তে এসে আইপিএল নিলাম থেকে স্যামের সরে যাওয়ার কারণ।

আরও পড়ুন: ডিপিএলে নতুন ইতিহাস গড়লেন এনামুল

পিঠের ইনজুরির কারণে গত মৌসুমে সারে ক্লাবের হয়ে খেলতে পারেননি স্যাম। তবে তিনি চলমান আইপিএলের আগেই সুস্থ হয়ে ওঠেছেন। তাই আইপিএলের এবারের আসরে খেলার সুযোগ ছিল তার। কিন্তু লাল বলের ক্রিকেটে মনোযোগী হতে আইপিএল খেলেননি এ বোলিং অলরাউন্ডার।

এ সর্ম্পকে স্যাম বলেন, ‘আমি আইপিএল না খেলার ব্যাপারে দৃঢ় প্রতিজ্ঞ ছিলাম। সিদ্ধান্ত নেওয়াটা কঠিন ছিল। তবে এটাই সঠিক সিদ্ধান্ত ছিল। সারের হয়ে খেলায় মনোযোগ দিতে চেয়েছি যাতে আমি টেস্ট ক্রিকেটে ফিরতে পারি।’

আরও পড়ুন: মুস্তাফিজ ভালো বোলিং করেছে: রিকি পন্টিং

স্যাম আরও বলেন, ‘আমি চাইলে আইপিএলে খেলতে পারতাম। কিন্তু চোট থেকে পুরোপুরি সেরে ওঠাটা গুরুত্বপূর্ণ ছিল। যদি আমি আইপিএলে যেতাম এবং চোটে পড়তাম, তাহলে আমার নিজের ওপরই রাগ হত। ব্যাপারটি তখন প্রশ্নবিদ্ধ হত।’

প্রসঙ্গত, স্যামের আইপিএলে না খেলার সিদ্ধান্ত নেয়ার পেছনে আরও একটা বড় কারণ ছিল তার ফিটনেস। তিনি ইতোমধ্যেই সেই পুরোনো চোট কাটিয়ে ওঠেছেন। তারপরও নিজেকে নিয়ে ঝুঁকি নিতে চাননি তিনি।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles