6.7 C
New York
Friday, March 29, 2024

Buy now

আজ মিরাজের বিয়ে!

বাংলাদেশ ক্রিকেটে নিউজিল্যান্ড সফরের পর থেকে খেলার ব্যাস্ততা নেই। আর এই সুযোগে শুরু হয়ে গেছে বিয়ের ব্যাস্ততা। এইতো কয়েকদিন আগেই জীবনের নতুন ইনিংস শুরু করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হার্ডহিটার সাব্বির রহমান। একেবারেই ঘরোয়া পরিবেশে সম্প্রতি সাব্বির রহমান সেরে ফেলেন আকদ। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে একাদশ শ্রেণীতে পড়া অর্পার সাথে আকদ অনুষ্ঠিত হয় সাব্বিরের।

আর আজকের গরম খবর হলো তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের বিয়ে আজ। নিউজিল্যান্ড সফরে থাকা অবস্থাতেই এক প্রতিবেদককে নিজের বিয়ের কথা জানিয়েছিলেন মিরাজ। সফর শেষে দেশে এসেই আক্‌দটা সেরে রাখার কথা জানিয়েছিলেন তিনি। রাবেয়া আখতার প্রীতি নামের কনের বাড়িও মিরাজের শহর খুলনাতেই। অর্ধ যুগের বেশি সময় ধরে মিরাজ-প্রীতি প্রেমের সম্পর্ক রয়েছে।

বিয়ে করার জন্য অনেকদিন ধরে চিন্তা করলেও সময় ও সুযোগের অভাবে শুভ কাজটায় দেরি হয়ে যাচ্ছিলো বার বার। কারণ ক্রমাগত ক্রিকেট। তাইতো বিশ্বকাপের আগে পাওয়া লম্বা ছুটিটা কাজে লাগাতে চাইছেন মিরাজ।

মিরাজের পারিবারিক সূত্রে জানা যায়, আজই হয়তো ঘরোয়া পরিবেশে আক্দ সেরে রাখবেন তারা। যদিও মিরাজ বিষয়টা এড়িয়ে যেতে চাইলেন। নিউজিল্যান্ড সফরে থাকতে মিরাজ বলেছিলেন, ‘বিয়ের অনুষ্ঠান করব বিশ্বকাপের পর। তখন জানানো হবে সবাইকে।’

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles