8.7 C
New York
Friday, March 29, 2024

Buy now

আমরা এর চেয়ে ভালো দল: তাসকিন

সেমিফাইনালে খেলার বড় স্বপ্ন নিয়ে বিশ্বকাপে গিয়েছিল টাইগাররা। ওমান ও পাপুয়া নিউগিনিকে হারিয়ে সুপার টুয়েলভে এসে এই পর্বে একাধারে শ্রীলঙ্কা, ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকার কাছে হেরে নতুন হতাশার গল্প লিখছেন মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিমরা।

আজ আনুষ্ঠানিকভাবে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের দল। টানা চার ম্যাচ হেরে শেষ হয়ে গেছে বিশ্বকাপ যাত্রা।

সবশেষ মঙ্গলবার দক্ষিণ আফ্রিকার কাছে ৬ উইকেটে হেরেছে বাংলাদেশ। আগে ব্যাট করে মাত্র ৮৪ রানে গুটিয়ে গিয়েছিল তারা। পরে ১৩.৩ ওভারেই ম্যাচ জিতে নিয়েছে দক্ষিণ আফ্রিকা। এত অল্প রানের ম্যাচেও বল হাতে রীতিমতো আগুন ঝরিয়েছেন তাসকিন আহমেদ।

ম্যাচ পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তাসকিন বলেন, বিশ্বকাপে নিজেদের সামর্থ্য অনুযায়ী খেলতে পারেনি বাংলাদেশ দল। আমরা এর চেয়ে ভালো দল। যেসব ম্যাচ জেতা উচিত ছিল, সেগুলো হেরে গেছি আমরা। আমরা হয়তো অন্যান্যদের মতো টি-টোয়েন্টিতে অতো শক্তিশালী নই। কিন্তু আমরা সামর্থ্যের পুরোটা দিয়ে খেলতে পারিনি। আমরা এর চেয়ে ভালো খেলতে পারতাম।’

তিনি বলেন, ‘দুইটা জেতা ম্যাচ জিততে পারলে অনেক কিছুই মনে হত না। সহজ দুইটা ম্যাচ হারাতে সবকিছু আমাদের বিপক্ষে মনে হচ্ছে। ব্যাটিং ক্লিক করেনি কিছু ম্যাচে, এজন্য অনেক কিছু মনে হচ্ছে। যেটা চলে গেছে ওটা তো ফেরত আনতে পারব না। সামনে একটা ম্যাচ আছে, যতটা ভালো খেলা যায়…।’

বিশ্বকাপ থেকে বিদায় নিশ্চিত হলেও, একটি ম্যাচ বাকি রয়েছে বাংলাদেশের। বৃহস্পতিবার (৪ নভেম্বর) অস্ট্রেলিয়ার বিপক্ষে হবে সেই ম্যাচ। সেটি জিতে দেশকে কিছু হলেও উপহার হিসেবে দিতে চান তাসকিন।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles