6.7 C
New York
Friday, March 29, 2024

Buy now

আসন্ন ওয়ানডে সিরিজে জৈব সুরক্ষা বলয়ে কোনো ছাড় দেবে বিসিবি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) চলাকালিন আয়োজকরা যে ভুল করেছিল সে ভুল করবে না বিসিবি। শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে জৈব সুরক্ষা বলয়ে কোনো ছাড় দেবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এ বছর খেলোয়াড়, কর্মকর্তা ও মাঠকর্মীরা করোনা আক্রান্ত হওয়ায় মাঝপথে লিগের খেলা অনির্দিষ্টকালের জন্য বন্ধ করতে বাধ্য হয় আয়োজকরা।

জানা গেছে, এবার জৈব সুরক্ষা বলয়ে হোটেল কর্মকর্তা ও গ্রাউন্ডসম্যানদের রাখেনি ভারত। তারা আইসোলেশনে না থাকায় সহজেই হোটেলের বাইরে গিয়েছেন, ভেতরে এসেছেন। আবার মাঠকর্মীরা প্রয়োজনে-অপ্রয়োজনে বাইরে চলাফেরা করেছেন। ধারণা করা হচ্ছে, করোনা আক্রান্তের বড় সম্ভাবনা তৈরি হয়েছে সেখানে।

তবে এসব দিকে সতর্ক থাকবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) । বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘আমরা শুনেছি, ভারতে এবার হোটেল কর্মকর্তা ও গ্রাউন্সম্যানরা আইসোলেশনে ছিলেন না।

আবার দুই-তিনটি শহরে ম্যাচগুলো আয়োজন হয়েছে। বিমানবন্দর আরেকটি জায়গা যেখানে চলাফেরা করার প্রয়োজন হয়েছে। তারা বিশেষ বিমানে আসা-যাওয়া করলেও চলাফেরার জায়গা উন্মুক্ত। কোভিড সংক্রমণের জন্য এসব জায়গায় বেশ ঝুঁকিপূর্ণ।

প্রসঙ্গত, আগামী ২৩. ২৫ ও ২৮ মে শ্রীলঙ্কার বিপক্ষে তিনটি ওয়ানডে খেলবে বাংলাদেশ। তিনটি ওয়ানডে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের সুপার লিগের অংশ। প্রতিটি ওয়ানডের জন্য বরাদ্দ ১০ পয়েন্ট।

বিডিএসএন/জেএস/২০২১

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles