18.2 C
New York
Thursday, April 25, 2024

Buy now

ভারতীয় ক্রিকেটারকে হুমকি দিয়ে সাংবাদিক নিষিদ্ধ

সম্প্রতি সাক্ষাৎকার চেয়েও তা না পেয়ে ক্ষুদ্ধ হয়ে ঋদ্ধিমান সাহাকে হুমকি দিয়েছিলেন ভারতীয় সংবাদমাধ্যমের জনপ্রিয় মুখ বরিয়া মজুমদার।

তবে এবার নতুন খবর হচ্ছে, বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) কাছ থেকে বড় ধরনের শাস্তির মুখোমুখি হতে যাচ্ছে বরিয়া।

ঋদ্ধিমান-বরিয়া’র ঘটনাটি তদন্ত করতে ৩ সদস্যের একটি কমিটি গঠন করে বিসিসিআই। তদন্ত শেষে বরিয়া বিপক্ষে ঋদ্ধিমানের করা অভিযোগের সত্যতা খুঁজে পায় তারা।

আরও পড়ুন: দ্বিতীয় ইনিংস শুরুর সবুজ সংকেত পেয়েছেন আবিদ আলী

বিসিসিআইয়ের এক শীর্ষ কর্মকর্তা দ্য সানডে এক্সপ্রেসকে বলেন, ‘আমরা ভারতের ক্রিকেট বোর্ডের সব রাজ্য সংস্থাকে জানিয়ে দেব, বরিয়াকে যেন কোনো স্টেডিয়ামে ঢুকতে না দেওয়া হয়। তাকে দেশের মাঠে কোনো ম্যাচের মিডিয়া অ্যাক্রেডিটেশন দেওয়া হবে না। আইসিসির কাছেও চিঠি পাঠিয়ে তাঁকে কালো তালিকাভুক্ত করা হবে। খেলোয়াড়দের বলা হবে যেন তার সঙ্গে সম্পর্ক না রাখে।’

এর আগে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে মাঠে নাম ভারত। সেই দলে জায়গা হয়নি বর্ষীয়ান উইকেটকিপার ব্যাটার ঋদ্ধিমানের। দল ঘোষণার পর তার কাছে সাক্ষাৎকার চেয়েছিলেন বরিয়া। তবে সাক্ষাৎকার দিতে রাজি না হওয়ায় ঋদ্ধিমানকে বিব্রত করেন তিনি।

আরও পড়ুন: দরকার হলেই ডাক পড়বে মুস্তাফিজের : পাপন

হোয়াটসঅ্যাপের স্ক্রিনশর্ট সামনে এনে তখনই এমন অভিযোগ আনেন ঋদ্ধিমান। সংবাদমাধ্যমে নাম প্রকাশ না করলেও বিসিসিআইয়ের কাছে বরিয়ার নাম জানিয়েছিলেন ঋদ্ধিমান। অবশ্য এখনও পর্যন্ত সংবাদমাধ্যমে তার নাম জানাননি তিনি।

ঋদ্ধিমান নাম প্রকাশ না করলেও টুইটারে এক ভিডিও বার্তা দিয়ে নিজেকে সামনে এনে ভারতের জনপ্রিয় এই সাংবাদিক নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: লাইভ দেখুন সাকিব মাশরাফির রূপগঞ্জ বনাম আবাহনী ম্যাচ

তিনি বলেন, একটি গল্পের সবসময় দুটি দিক থাকে। ঋদ্ধিমান আমার হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশর্ট শেয়ার করেছে। আমার খ্যাতি এবং বিশ্বাসযোগ্যতাকে ক্ষতিগ্রস্ত করেছে। আমি বিসিসিআইকে সুষ্ঠু শুনানির জন্য অনুরোধ করেছি। আমার আইনজীবীরা ঋদ্ধিকে মানহানির নোটিশ দিচ্ছেন। সত্যের জয় হোক।

এমন ঘটনার পর ঋদ্ধিমানের বিরুদ্ধে মানহানির মামলা করার কথা জানিয়ে টুইট করেছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির আস্থাভাজন এই সাংবাদিক।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles