5.9 C
New York
Friday, March 29, 2024

Buy now

কক্সবাজারে আবারও শুরু হবে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল

মহামারি করোনা ভাইরাস ও মাঠ সংস্কারের কারণে ২০১৯ সাল হতে বন্ধ থাকা জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টটি উদ্বোধন হবে সোমবার (৩০ মে)। জেলার ৮ উপজেলা দলের অংশগ্রহণে হবে এই ফুটবল লড়াই।

কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে বেলা আড়াইটায় উদ্বোধনী ম্যাচে শক্তিশালী পেকুয়া উপজেলা ফুটবল দলের মুখোমুখি হবে স্বাগতিক কক্সবাজার সদর উপজেলা ফুটবল দল। ১ম দিন দুদলের হয়ে জেলার ফুটবলারের সাথে মাঠ মাতাবেন নাইজেরিয়ানসহ বিদেশি একাধিক খেলোয়াড়।

আরও পড়ুন: সাড়ে ৫ কোটি টাকা বোনাস পেয়েছে টাইগাররা!

খেলার উদ্বোধন করবেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. আশরাফ উদ্দিন।শনিবার সন্ধ্যায় জেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটি সম্পাদক এ.কে.এম.রাশেদ হোসাইন।

এ টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হলো- রামু, চকরিয়া, মহেশখালী, টেকনাফ, পেকুয়া, কুতুবদিয়া, উখিয়া ও স্বাগতিক কক্সবাজার সদর উপজেলা ফুটবল দল। ৮টি দলকে দুই গ্রুপে ভাগ করে নক-আউট পদ্ধতিতে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: হেরাথের ট্রেনিং ক্যাম্পে ডাক পেল ৩২ স্পিনার

ম্যাচগুলো উপভোগ্য করে ক্রীড়ামোদীদের আনন্দ দিতে প্রত্যেক দলে কোটায় চারজন করে বিদেশি ফুটবলার খেলানোর সুযোগ থাকছে। প্রত্যেক উপজেলা দল অংশগ্রহণ ফি ছাড়াও চ্যাম্পিয়ন দল ট্রফির সঙ্গে নগদ ৫০ হাজার টাকা ও রানার্স আপ দল ট্রফির সঙ্গে নগদ ৩০ হাজার টাকা প্রাইজমানি পাবে।

গ্যালারিতে বসে প্রায় ১০ হাজার ক্রীড়াপ্রেমী খেলা উপভোগ করতে পারবেন। টুর্নামেন্টের খেলা দেখতে মাত্র ৩০ টাকায় টিকেট স্টেডিয়ামে ঢুকতে পারবেন ফুটবলপ্রেমীরা। তবে সেমিফাইনাল ও ফাইনাল খেলা দেখতে টিকেটের মূল্য রাখা হয়েছে জনপ্রতি ৫০ টাকা।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles