5.8 C
New York
Friday, March 29, 2024

Buy now

কিংবদন্তি শেন ওয়ার্ন আর নেই

অস্ট্রেলিয়ার তথা ক্রিকেট দুনিয়ার কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্ন মাত্র ৫২ বছর বয়সে না ফেরার দেশ পাড়ি জমিয়েছেন। প্রভাবশালী সংবাদমাধ্যম ফক্স ক্রিকেট বিষয়টি নিশ্চিত করেছে।

ধারণা করা হচ্ছে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন এই লিজেন্ড। ওয়ার্নের ম্যানেজমেন্ট এইডিটি এই বিষয়ে একটি বিবৃতি প্রকাশ করেছে।

আরো পড়ুন: ১০ উইকেটই বাঁহাতের খেল, ইতিহাসের পাতায় টাইগাররা

এইডিটি জানিয়েছে ওয়ার্নকে তার ভিলায় অচেতন অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধারের পর চিকিৎসকরা তাকে বাঁচানোর জন্য অনেক চেষ্টা চালালেও তা বিফলে যায়।

শুক্রবার (৪ মার্চ) থাইল্যান্ডের কোহ সামুই অবকাশ এলাকার ভিলায় তিনি মৃত্যুবরণ করেন। ওয়ার্নের পরিবার তার মৃত্যুর বিষয়ে গোপনীয়তা রক্ষার অনুরোধও জানিয়েছে।

আরো পড়ুন: দুই যুগ পর পাকিস্তানের মাটিতে অস্ট্রেলিয়া

এক বিবৃতিতে তারা জানায়, ‘শেনকে অচেতন অবস্থায় তাঁর ভিলায় পাওয়া গেছে। মেডিকেল স্টাফের সর্বোচ্চ চেষ্টার পরও তাঁকে বাঁচানো যায়নি। পরিবার এ সময়ে গোপনীয়তা রক্ষার অনুরোধ জানিয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।’

গত ২৪ ঘণ্টার মধ্যে ওয়ার্নকে সহ দুইজন কিংবদন্তিকে হারালো অস্ট্রেলিয়া ক্রিকেট। শুক্রবার অস্ট্রেলিয়ার আরেক কিংবদন্তি রড মার্শ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।

১৪৫ টেস্ট ক্যারিয়ারে মোট ৭০৮ উইকেট নিয়ে মুত্তিয়া মুরালিধরনের পর শেন ওয়ার্ন হলেন টেস্ট ক্রিকেটের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি। এছাড়া একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে ১৯৪ ম্যাচ খেলে ২৯৩ উইকেট নিয়েছিলেন অস্ট্রেলিয়ার এই কিংবদন্তি।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles