10.1 C
New York
Friday, March 29, 2024

Buy now

কোহলির জন্য রিজওয়ানের দোয়া

বিরাট কোহলির ফর্মটা একদমই ভালো যাচ্ছে না বেশকিছুদিন ধরে। তিনি বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটার। আন্তর্জাতিক ক্রিকেট ছাড়াও চলমান আইপিএলে ব্যাট হাতে একের পর এক ব্যর্থতার ফলে সমালোচনার বাণে বিদ্ধ হচ্ছেন তিনি।

খুব বাজে একটা সময় পার করছেন কোহলি। এই সময়ে অনেকেই যেমন তাকে পিঠ দেখাচ্ছে, তেমনি অনেকেই বন্ধু হয়ে তাকে ফর্মে ফেরার নানা টোটকা দিচ্ছেন। এরই ধারাবাহিকতায় ভারতের এই বিশ্বসেরা ক্রিকেটারকে নিয়ে কথা বললেন পাকিস্তানের তারকা ব্যাটার মোহাম্মদ রিজওয়ান।

আরও পড়ুনঃ মুশফিককে নিয়ে চিন্তিত নন সিডন্স

প্রায় আড়াই বছরেরও বেশি সময় ধরে ব্যাটে কোনও সেঞ্চুরি নেই, জাতীয় দলের পাশাপাশি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়কত্ব ছেড়েছেন চলতি আইপিএলে। তবুও ব্যাটে রানের দেখা পাচ্ছেন না ইন্ডিয়ান ক্রিকেটের সবচেয়ে বড় নাম বিরাট কোহলি। ২০২২ আইপিএলে এখন পর্যন্ত ১২ ম্যাচ খেলে ২১৬ রান করেছেন। ১২ ইনিংস খেলে হাফ সেঞ্চুরি মাত্র একটি, আছে তিন তিনবার শূন্য রানে আউট হওয়ার ব্যার্থতা।

বিশ্বসেরার এমন খারাপ সময়ে তাই ভক্তকুলের পাশাপাশি পাকিস্তানের মোহাম্মদ রিজওয়ানেরও মন খারাপ। তিনি আশা করছেন কঠোর পরিশ্রমের মাধ্যমে আবার সবকিছু নিয়ন্ত্রণ করতে পারবেন কোহলি।

আরও পড়ুনঃ টিভিতে আজকের খেলা

ক্রিকউইককে দেয়া এক সাক্ষাৎকারে রিজওয়ান বলেন, ‘আমি বলব যে সে চ্যাম্পিয়ন খেলোয়াড়, কিন্তু এই পর্যায়ে আমরা তার ফর্মে ফেরার জন্য দোয়া করতে পারি কারণ সে অনেক পরিশ্রমী ক্রিকেটার।’

বর্তমান সময়ে দারুন ফর্মে থাকা রিজওয়ান আরো যোগ করেন, ‘কঠিন সময় যেমন আছে, তেমন সবকিছু সহজও হয়ে যায়। প্রত্যেক খেলোয়াড় সেঞ্চুরি করে এবং পেয়ারও পায়। এভাবেই চলতে থাকে। আমি কেবল তার জন্য দোয়া করতে পারি এবং আমি আশাবাদী কঠোর পরিশ্রম করে সে সবকিছু নিয়ন্ত্রণ করবে।’

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles