12.4 C
New York
Saturday, April 20, 2024

Buy now

ক্যাচ ফসকালেন মাহমুদউল্লাহ, পেরেরার সেঞ্চুরি

তিন ম্যাচের ওযানডে সিরিজের প্রথমটিতে আজ শ্রীলঙ্কার প্রেমাদাসা স্টেডিয়ামে শ্রীলঙ্কার মুখোমুখি হয়েছে শ্রীলঙ্কা। এই ম্যাচে টসে জিতে শ্রীলঙ্কার অধিনায়ক দিমুথ করুনারত্নে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে। শফিউলের দ্রুত উইকেট শিকারের পর ঘুড়ে দাঁড়িয়েছে শ্রীলঙ্কা।

সংক্ষিপ্ত স্কোর: ২৯ ওভার শেষে ১৯২/২
ক্রিজে আছেন : পেরেরা ১০৩ ও মেন্ডিস ৩৫।

ক্যাচ ফসকালেন মাহমুদউল্লাহ:

করুনারত্বের বিদায়ের পর তৃতীয় উইকেটে ফের অর্ধশত রানের জুটি গড়েন কুশল পেরেরা ও মেন্ডিস। এই জুটিতে নিজের প্রথম ওভারে মেন্ডিসকে প্যাভিলনে ফেরত পাঠানোর সুযোগ সৃষ্টি করেন। তবে ৩০ রানে ব্যাট করা মেন্ডিসের সহজ ক্যাচ ফসকান রিয়াদ।

পরের ওভারেই ৮২ বল থেকে ক্যারিয়ারের পঞ্চম সেঞ্চুরি তুলে নেন কুশল পেরেরা। সেঞ্চুরির ইনিংসটি ১৭টি চার ও ১টি ছক্কায় সাজান তিনি। কুশন পেরেরা ও মেন্ডিস জুটিতে তৃতীয় উইকেটে যোগ করেছেন ৮৫ রান।

ঝড় থামালেন মিরাজ: ঝড়ো গতিতে রান তুলছিলেন করুনারত্বে ও কুশন পেরেরা জুটি। এই জুটিতে ৭৩ বল থেকে ৯৭ রান যোগ করার পর প্রতিরোধ গড়লেন মিরাজ। ৩৭ বল থেকে ৩৬ রান করা করুনারত্নকে ক্যাচ বানিয়ে প্যাভিলনে ফেরত পাঠান মিরাজ। করুনারত্নের বিদায়ে কুশল পেরেরাকে সঙ্গ দিতে ক্রিজে এসেছেন কুশল মেন্ডিস।

ঝড়ো গতিতে রান তুলছে শ্রীলঙ্কা: দ্বিতীয় উইকেটে ঝড়ো গতিতে রান তুলছে শ্রীলঙ্কা। করুনারত্বে ও কুশন পেরেরা জুটি ৩৬ বল থেকেই অর্ধশতরান তুলে নিয়ে এগিয়ে যাচ্ছেন।

উইকেট ভাঙলেন শফিউল: শ্রীলঙ্কা শিবিরে প্রথমেই আঘাত আনলেন শফিউল। আভিসকা ফার্নান্দো ও করুনারত্বের উদ্ধোধনী জুটিতে ১০ রানে তোলার পরই বাংলাদেশকে প্রথম সফলতা এনে দিলেন তিনি। ৭ রান করা ফার্নান্দো সৌম্য সরকারের হাতে ক্যাচ বানিয়ে প্যাভিলনে ফেরত পাঠালেন ।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles