7.6 C
New York
Friday, March 29, 2024

Buy now

ক্লাব ক্রিকেটে থেকেও বাদ পড়েছে সৌম্য, অবাক ফাহিম

বর্তমানে চরম খারাপ সময় পার করছে এক সময়ে জাতীয় দলে খেলা টাইগার সৌম্য সরকার। সর্বশেষ জাতীয় দলে খেলেছেন টি-টোয়েন্টি বিশ্বকাপে। ওই বিশ্বকাপ ব্যর্থতার কারণে জাতীয় দলে জায়গা হয়নি তার। এমনকি ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডানের একাদশ থেকেও বাদ পড়তে হয়েছে তাকে।

চলমান ঢাকা প্রিমিয়ার লিগেও ব্যাট হাতে ব্যর্থ হওয়ায় তাঁকে বাদ দিতে বাধ্য হয়েছে মোহামেডান। আর তাই ছুটে গেলেন গুরু ফাহিম স্যারের কাছে। তাঁর সাথে ব্যাটিং নিয়ে কাজ করেছেন কোচ ফাহিম।

আরও পড়ুন: তিন ফরমেটের র‍্যাংকিংয়ে সেরা দশে শাহিন আফ্রিদি

সৌম্যকে দেখে কোচ ফাহিম বললেন, একজন খেলোয়াড় যখন নামতে নামতে এতোটা নিচে নেমে আসে তখন নিশ্চয়ই কোথাও না কোথাও সমস্যা থাকে। এটা খুবই অবাক করার বিষয় ওর মতো একজন খেলোয়াড় এতো দ্রুত জাতীয় দল থেকে ক্লাব ক্রিকেটেও নিজের জায়গায়টা নিশ্চিত করতে পারছে না। আমি ফিল করেছি ওকে একটু সাহায্য করা দরকার। সেটিকে মাথায় রেখে আগেও দুটোর মতো সেশন করেছি আমরা। এরপরও আমি ওকে নিয়ে কাজ করব।

তিনি আরও বলেন, ওর ইচ্ছা আছে ভালো জায়গায় খেলার এবং ভালো কিছু করার। যে কারণে বিভিন্ন ভাবে ও চেষ্টা করছে, স্যাক্রিফাইস করছে। ফিটনেস নিয়ে কাজ করছে, মেন্টাল ব্যাপার নিয়ে কাজ করছে এবং ক্রিকেট নিয়েও কাজ করছে। আশা করছি যে ওর যে খারাপ একটা সময় যাচ্ছে সেটা পার করে দিতে পারবে।

আরও পড়ুন: দেশকে বিপদে রেখে আইপিএলে যাওয়ায় ক্ষিপ্ত রানাতুঙ্গা

সৌম্যর মতো ছন্দ হারিয়ে ফেলা ক্রিকেটাররা যত দ্রুত নিজেদের খুঁজে পাবেন ততই বাংলাদেশ ক্রিকেটের মঙ্গল বলে মনে করছেন কোচ ফাহিম। সেই প্রসঙ্গে ফাহিম বলেন,ও যে ভালো খেলতে ও রান করতে পারছে না আমরা সেটা সবাই দেখতে পারছি। সে যেহেতু জাতীয় দলের অপরিহার্য সদস্য ছিল, ওর দিকে আমাদের চোখ থাকবেই সব সময়। ভালো খেললেও থাকবে, খারাপ করলেও থাকবে। ওর যে অভিজ্ঞতা আছে জাতীয় দলে খেলার বিশেষ করে বিদেশের মাটিতে ওর যে পারফরম্যান্স তাঁতে তাঁর মেধার প্রমাণ দেয়।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles