9.3 C
New York
Friday, March 29, 2024

Buy now

জশ হ্যাজেলউডকে এখনো পায়নি বেঙ্গালুরু

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে কোয়ারেন্টাইনের কারণে এখনও যোগ দিতে পারেননি অস্ট্রেলিয়ার তারকারা। এমনকি আগামী সপ্তাহের আগে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সঙ্গে যোগ দিতে পারছেন না জশ হ্যাজেলউডও।

পাকিস্তানের বিপক্ষে সিরিজে ব্যস্ত সময় কাটাচ্ছেন হ্যাজেলউড। তারপর ব্যক্তিগত কারণে কিছুদিনের জন্য ছুটিতে যাচ্ছেন তিনি। এখন ভারতে পৌঁছে তাকে ৩ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। ফলে ১২ এপ্রিলের আগে তাকে পাওয়া যাচ্ছে না।

আরও পড়ুন: সাকিবের ক্ষমা চাওয়া উচিৎ, বললেন দক্ষিণ আফ্রিকান সাংবাদিক

এ প্রসঙ্গে ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে আইপিএলের একটি সূত্র বলেছে, ‘কয়েক দিনের মধ্যেই হ্যাজেলউড যোগ দেবে। বাকিদের কথা বলতে পারছি না। সে পাকিস্তান সিরিজ শেষে সরাসরি তার ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যোগাযোগ করবে। সে ব্যক্তিগত কারণে ছোটো একটি বিরতি নিচ্ছে।’

জানা গেছে, সব ঠিক থাকলে ৬ এপ্রিলের পরই পাওয়া যাবে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের। এই সময় কোয়ারেন্টাইনে থাকবেন হ্যাজেলউড। না হলে আগামী ৯ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচ দিয়েই তার আইপিএল শুরু করার সম্ভাবনা ছিল।

আরও পড়ুন: ধোনি এখনো চেন্নাইয়ের অধিনায়ক

যেহেতু অন্যসব ক্রিকেটারদের সঙ্গে তিনি আইপিএলে যোগ দিচ্ছেন না তাই ধরে নেয়া যাচ্ছে আগামী ১২ এপ্রিল চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচ দিয়েই তিনি এবারের আইপিএল শুরু করবেন।

বেঙ্গাল্রুর ডিরেক্টর অব ক্রিকেট অপারেশন্স মাইক হেসন বলেন, ‘ক্রিকেট অস্ট্রেলিয়ার ভাবনার কারণে কোনো চুক্তিবদ্ধ ক্রিকেটারকে ৬ এপ্রিলের আগে পাওয়া যাবে না। তারা যখনই আসুক কেউই ৬ তারিখের আগে খেলতে পারবে না। অন্য সবার মতো আমরাও এই বিষয়ে সচেতন। এ নিয়ে আমাদের পরিকল্পনা রয়েছে। ৯ এপ্রিল থেকে ম্যাক্সিকে পাওয়া যাবে।’

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles